More
    Homeখবরফের বিজেপিতে ভাঙন পূর্ব মেদিনীপুরে

    ফের বিজেপিতে ভাঙন পূর্ব মেদিনীপুরে

    Today Kolkata:-  ফের বিজেপিতে ভাঙন পূর্ব মেদিনীপুরে। পূর্ব মেদিনীপুরের ময়নায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন তমলুকে সংগঠনিক জেলা কমিটির সদস্য অলোক বেরা। তৃণমূলের জেলা সভাপতি সৌমেন মহাপাত্রের হাত থেকে তিনি তৃণমূলের পতাকা তুলে নিয়েছে। তারপরই বিজেপি এনেছে চাঞ্চল্যকর অভিযোগ। অলোক বেরা তৃণমূলে যোগ দিয়ে বলেন, বিজেপিতে দমবন্ধ করা পরিবেশ, কাজের কোনও জায়গা নেই।

     

    তাই মানুষের জন্য কাজ করতে বিজেপিতে এলাম। তারপরই বিজেপি পাল্টা অভিযোগ হানল। বিজেপির দাবি, খুনের মামলা থেকে বাঁচতে তৃণমূলের পা ধরতে চাইছেন দলত্যাগী অলোক বেরা। অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই রাজনৈতিক সংঘর্ষ মাথাচাড়া দেয় পূর্বে মেদিনীপুরের ময়নায়। ময়নার বাকচা অঞ্চলে বোর্ড গঠনের দিন থেকেই উত্তেজনায় ফুটছে। সার্কেল ইন্সপেক্টরের মাথা ফেটে যাওয়া থেকে শুরু। তারপর দফায় দফায় বোমাবাজি হয়। তারপর একুশের নির্বাচনে এই কেন্দ্রে জয়ী হয় বিজেপি।

     

    অশোক দিন্দা বিধায়ক নির্বাচিত হন। তারপরও তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ লেগেই ছিল। সামনেই পঞ্চায়েত নির্বাচন, তাই উত্তেজনার পারদ আরও চড়েছে। এই পরিস্থিতিতে সম্প্রতি খুন হয়েছে বাকচা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল সদস্য বাসুদেব মণ্ডল। বিজেপি অভিযোগ করে, তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য বাসুদেব মণ্ডল খুনে প্রধান অভিযুক্ত বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি অলোক বেরা। তিনি এখন তৃণমূলে যোগ দিলেন।

    আরও পড়ুন – রাশিয়ার সঙ্গে বন্ধুত্বের ফায়দা ভারতের

    রবিবার সন্ধ্যায় জেলা কার্যালয়ে জেলা সভপাতি সৌমেন মহাপাত্রের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন অলোক। তারপরই তার পুরনো দল থেকে ধেয়ে এলে চাঞ্চল্যকর অভিযোগ।গত মাসেই ময়নার বিজেপির যুব মোর্চার নেতা সম্রাট সামন্ত যোগ দিয়েছিলেন তৃণমূলে।

     

    এরপর রবিবার বিজেপি ত্যাগ করলেন অলোক বেরা। আগামী পঞ্চায়েত নির্বাচনে এই দলবদল বিজেপির পক্ষে বুমেরাং হতে পারে। আরও ভাঙন দেখা দিতে পারে বলে মনে করছে রাজনৈতিক মহল।অলোকের যোগদানের পর সৌমেন মহাপাত্র বলেন, বিজেপি প্রতিশ্রুতি পূরণ করতে পারেনি। তাই বিজেপিতে ভাঙন ধরছে। মানুষের কাজ করতে অলোক বেরা তৃণমূলে যোগ দিয়েছেন। তাঁর হাত ধরে আরও অনেকে আসবেন তৃণমূলে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments