More
    Homeসিনে দুনিয়াবক্স অফিসে করোনার কোপ, পিছিয়ে যেতে চলেছে রাধে শ্যামের মুক্তি

    বক্স অফিসে করোনার কোপ, পিছিয়ে যেতে চলেছে রাধে শ্যামের মুক্তি

    ২০২১-এর শেষেই ছন্দে ফিরছিল সিনে জগত (Cinema World) , একের পর এক ছবি মুক্তি নিয়ে আশাবাদী ছিলেন পরিচালক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরা, ২০২২-কে পাখির চোখ করে একের পর এক ছবি সাজাচ্ছিলেন সকলেই। এমনই সময় আবারও ঘুরে দাঁড়ালো করোনা ভাইরাস (Coronavirus Out Break)। ঝড়ের গতিতে একের পর এক ছবি মুক্তির (Big Movie Releasee) দিন আবারও পিছনো শুরু।

    বিগ বাজেট (Big Budget Movie) একাধিক ছবি ছিল মুক্তির অপেক্ষায়। সেই তালিকাতেই নাম লিখিয়েছিল রাধে শ্যাম (Radhe Shyam) । এবার রাধে শ্যাম ছবির মুক্তিতে থাবা বসালো করোনা ভাইরাস, প্রভাসের ছবির মুক্তির অপেক্ষাতে দিন গুনছিল ভক্তমহল, এই ছবিতেই প্রভাসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পুজাকে। সোশ্যাল মিডিয়ায় আগে থেকেই ভাইরাল হয়েছিল খবর, পিছিয়ে যেতে চলেছে ছবির মুক্তি, তবে তা নিয়ে কোনও অফিসিয়াল খবর ছিল না, বুধবারই সোশ্যাল মিডিয়ায় অবশেষে এই খবর নিশ্চিত তা জানালেন পুজা। সোশ্যাল পোস্টে লিখলেন, রাধে শ্যামের মুক্তি পিছিয়ে দেওয়া হচ্ছে, করোনা পরিস্থিতির জন্য, সকল ভক্তদের অনেক ধন্যবাদ, তাদের ভালোবাসা ও পাশে থাকার জন্য, খুব শীঘ্রই সিনেমাহলে দেখা হচ্ছে।

    বাহুবলি থেকে সফর শুরু, প্রভাব সিনে দুনিয়ায় রয়েছে বহুদিন। তবে ভারতের ছবির জগতের মুখ হয়ে বিশ্ব জয় শুরু তাঁর বাহুবলি থেকে। তবে থেকেই প্রভাব এক প্যান ইন্ডিয়া ফেস। প্রভাস অভিনীত যে কোনও ছবির বক্স অফিস নিয়েই এখন বাজি ধরতে পারেন ভক্তরা। তবে মাঝে ২০২০ সিনে জগতের চেনা ছবি পাল্টে দেয়। মুক্তি পায়নি একাধিক ছবি। সেই সাহো শেষ। তারপর পর্দায় পাওয়া হয়নি প্রভাসকে। ২০২১-এই প্রেম দিবসে সুখবর শুনিয়েছিলেন প্রভাস। মুক্তি পেয়েছিল তাঁর পরবর্তী ছবি রাধে শ্যামের টিজার। ঝড়ের গতীতে তা হয়ে উঠেছিল ভাইরাল। প্রভাস অভিনীত এই ছবিতে দেখা যাবে পূজা হুগকে। ছবির টিজার মুক্তি পাওয়া মাত্রই তা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। প্রভাস ভক্তদের উত্তেজনায় সকাল সকল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে ধরা দিয়েছিল রাধে শ্যাম ছবির টিজার। হালকা ঝলক আর দুটি সংলাপ। এতেই কাবু আট থেকে আশি।

    ৩০ জুলাই, ২০২১ বড় স্ক্রিনে মুক্তি পাবে এই ছবি, এমনটাই কথ ছিল। যে ক্ষতির মুখ দেখেছে সিনে দুনিয়া, তা এক কথায় বলতে গেলে এই ছবি খানিক হলেও স্বস্তি এনে দিতে পারে। রোমের রেলস্টেশনে প্রেম নিবেদন, পেছন থেকে বার কয়েক প্রভাসের ঝলক, ব্যস্ত এই ছবির ইউএসপি। যা মুহূর্তে নজর কাড়ল সকলের। ছবিটি মুক্তি পাবে তিন ভাষায়। হিন্দি, তেলেগু ও তামিল। কিন্তু করোনার কোপে সেই সময় পিছিয়ে দিতে হয় ছবির মুক্তি, তারপরই স্থির হয়েছিল ২০২২, কিন্তু সেখানেও বাধা হয়ে দাঁড়ালো করোনা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments