More
    Homeবিনোদনবচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে, অমিতাভের পোস্টে আরো জোরালো হল জল্পনা!

    বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে, অমিতাভের পোস্টে আরো জোরালো হল জল্পনা!

    বলিউডের বিখ্যাত বচ্চন পরিবারে সম্প্রতি অশান্তির খবর শোনা যাচ্ছে। গত কয়েক মাস ধরে এই পরিবার নিয়ে নানা জল্পনা চলছে। সম্প্রতি, অভিষেক বচ্চনের বিয়ের আংটি খুলে ফেলার খবর প্রকাশিত হয়। এরপর, ভাগ্নে অগস্ত্যের ছবি ‘দি আর্চিজ়’-এর প্রিমিয়ারে ঐশ্বর্যার আঙুলে বিয়ের আংটি দেখা যায়নি। একই অনুষ্ঠানে অমিতাভ বচ্চন পুত্রবধূ ঐশ্বর্যাকে সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দেন। এই ঘটনায় বচ্চন পরিবারের অভ্যন্তরীণ সম্পর্কের বিষয়ে আরও প্রশ্ন উঠেছে।

    গতকাল, অমিতাভ বচ্চন নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে একটি পোস্ট করেন। সেখানে তিনি নিজের সাদাকালো ছবি দিয়ে লেখেন, ‘‘সব বলা-কওয়া শেষ… তাই যা কিছু বাকি রয়েছে, সেটা করো।’’ এই পোস্টের অর্থ কী, তা নিয়ে চলছে নানা জল্পনা। অনেকে মনে করছেন, এই পোস্টটি ঐশ্বর্যাকে আনফলো করার বিষয়েই।

    ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা নন্দার সম্পর্কের বিষয়ে নানা গুঞ্জন রয়েছে। এমনকি, অমিতাভ বচ্চনের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করায় অমিতাভ নাকি ঐশ্বর্যাকে আনফলো করে দিয়েছেন।

    অমিতাভ বচ্চনের এই পোস্টের পর, বচ্চন পরিবারের অভ্যন্তরীণ সম্পর্কের বিষয়ে আরও জল্পনা তৈরি হয়েছে। তবে, এই জল্পনা সত্যি কিনা, তা নিয়ে এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments