More
    Homeবিনোদনবাংলা সিনেমার পর্দায় এবার টেনিদা! আসছে নতুন ছবি, জানুন বিস্তারিত

    বাংলা সিনেমার পর্দায় এবার টেনিদা! আসছে নতুন ছবি, জানুন বিস্তারিত

     

    টেনিদা চরিত্র বরাবরই বাচ্ছা থেকে বুড়ো সকলেরই মনের মতো। বিশেষ করে যারা হাস্যরস পছন্দ করেন। তাঁদের কাছে বড় প্রিয় নারায়ণ গঙ্গোপাধ্যায়ের অমর চরিত্র ‘টেনিদা’। আর সামনেই আসছে গরমের ছুটি। আর এই গরমের ছুটিতেই বাচ্চাদের চুটিয়ে মজা পাওয়ার জন্যে পর্দায় আসছে ‘টেনিদা অ্যান্ড কোম্পানি’।।

     

    সেই সেকালের পটলডাঙার চারমূর্তির কাহিনি কোন মানুষটার মনে যায়গা করে নিতে পারেনি।সেই সিনেমায় প্রধান এই চরিত্রে অভিনয় করেছিলেন চিন্ময় রায়, এছাড়াও ছিলেন সন্তোষ দত্ত, রবি ঘোষ, শম্ভু ভট্টাচার্য, সত্য বন্দ্যোপাধ্যায়ের মতো তাবড় তাবড় অভিনেতা। পরবর্তী কালে আবার চিন্ময় রায় নিজের পরিচালনায় ‘টেনিদা’ তৈরি করেন। এবার বড়ো পর্দার পালা। অপেক্ষার অবসান ঘটিয়ে, আগত গরমের ছুটিতেই বড়পর্দায় ফিরছে ‘টেনিদা অ্যান্ড কোম্পানি’ ।

    এমনই সমপ্রতি প্রকাশ্যে এসেছে এক পোস্টার।

     

    সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে ১৯ মে। অর্থাৎ গরমের ছুটিতে এবার চুটিয়ে হাসতে হবে দর্শকদের। ছবির জন্য কাহিনির পুনর্নির্মাণ করেছেন সৌগত বসু। এমনটাই আপাততো জানতে পাওয়া গেছে সংবাদ মাধ্যম সূত্রে।

     

    আগত সিনেমায় এবার ‘টেনিদা’ হয়েছেন কাঞ্চন মল্লিক। যা দেখেই দর্শক দের মন তো একেবারে উৎফুল্ল। সায়ন্তন ঘোষালের পরিচালনায় তৈরি ‘টেনিদা অ্যান্ড কোম্পানি’। এমনকি পোস্টার দেখে মনে হচ্ছে, হাস্যকৌতুক এর উপদানও থাকবে পরিচালকের সাজানো গল্পে। কাঞ্চনের পাশাপাশি ক্যাবলার ভূমিকায় অভিনয় করছেন গৌরব চক্রবর্তী । প্যালারাম হয়েছেন সৌমেন্দ্র ভট্টাচার্য। আর হাবুল চরিত্রে দেখা যাবে সৌরভ সাহাকে।

    প্রত্যেক টেনিদা প্রেমী মানুষজন একেবারে অধীর আগ্রহে অপেক্ষা করছে আগত সিনেমার জন্যে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments