More
    Homeখবরবারাসতে বিজেপি জেলা কার্যকরী কমিটি থেকে, গণ ইস্তফার সিদ্ধান্ত ঘোষণা করলো সাংবাদিক...

    বারাসতে বিজেপি জেলা কার্যকরী কমিটি থেকে, গণ ইস্তফার সিদ্ধান্ত ঘোষণা করলো সাংবাদিক সম্মেলনে।

    Today Kolkata:- বারাসতে বিজেপি জেলা কার্যকরী কমিটি থেকে রবিবার রাজ্য সভাপতিকে চিঠি দিয়ে গণ ইস্তফার সিদ্ধান্ত ঘোষণা করলো সাংবাদিক সম্মেলনে। বারাসত কে কে মিত্র রোডে বিজেপির জেলা কমিটি সদস্য শ্যামল রায় মুখার্জি সহ অন্যান্য নেতৃত্বদের উপস্থিতি সাংবাদিক সম্মেলন করে এই সিদ্ধান্তের কথা জানালেন। অভিযোগ বারাসত সাংগঠনিক জেলার সভাপতি তাপস মিত্র এর বিরুদ্ধে।জেলা সভাপতি জেলার দীর্ঘদিনের বরিষ্ঠ কার্যকর্তাদের সম্মান ও উপযুক্ত সাংগঠনিক দায়িত্ব না দেওয়া, স্বজনপোষণ, আর্থিক দুর্নীতি, শাসক দলের নেতা মন্ত্রীদের সাথে আঁতাত করে জেলার সংগঠনটি ধুলিস্যাৎ করার প্রতিবাদে, জেলার কার্যকরী কমিটি থেকে গণ ইস্তফা। বিজেপির বারাসাত জেলা কমিটির ৬৯ জন মেম্বার এর মধ্যে ১৫ জন ইস্তফা দিয়েছে।ইতিমধ্যেই তাদের চিঠি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এর কাছে পৌঁছে গেছে। সাংবাদিক সম্মেলন করে জানালেব সে কথা।

    জেলার বর্তমান সভাপতি তাপস মিত্রর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে তারা তাদের পদ থেকে পদত্যাগ করছেন এমনটাই চিঠিতে লেখা আছে। কামিনী কাঞ্চন এর বিনিময়ে তাপস মিত্র বিভিন্ন জায়গায় নিজের পছন্দের লোককে পদ বিলি করছে অথচ জেলার পুরনো একটিভ মেম্বার দের সেভাবে গুরুত্ব দিচ্ছে না। পৌর নির্বাচনে ও তার পছন্দের লোকদের বেশি প্রার্থী করেছে সেই কারণেই এই ১৫ জন জেলা কমিটির মেম্বার তারা একত্রিত হয়ে পদ থেকে পদত্যাগ করছে। তবে এখুনি দল ছাড়ছে না কেউ। এ বিষয়ে বারাসাত সাংগঠনিক জেলার সভাপতি তাপস মিত্র জানান বিজেপির কিছু নেতা-নেত্রীর নেতাদের থেকে টাকা খেয়ে এইসব করছে। আর কারোর জন্য কিছু থেমে থাকে না বিজেপি বিজেপির মতই চলবে এই পদত্যাগে দলের কোনো ক্ষতি হবে না।

    বারাসতে বিজেপি জেলা কার্যকরী কমিটি থেকে, গণ ইস্তফার সিদ্ধান্ত ঘোষণা করলো সাংবাদিক সম্মেলনে।

    MORE NEWS – করোনার চতুর্থ ঢেউ চলে এসেছে।

    মালদাঃ- করোনার চতুর্থ ঢেউ চলে এসেছে। দিল্লিতে করোনাই আক্রান্ত হয়েছে অনেকেই। এরপরেও টিকা নিতে এক শ্রেণীর মানুষের অনীহা দেখা দিচ্ছে মালদহ জেলা জুড়ে। মালদহ মেডিক্যাল কলেজে হাসপাতালে টিকাদান কেন্দ্রে এখন কর্মীরা সবাই বসে কাটাচ্ছেন। এই রকম পরিস্থিতি কিভাবে টিকাকরণ কর্মসূচি উপর জোর দেওয়া যায় সেই নিয়েই চিন্তা করছে জেলা স্বাস্থ্য দপ্তরের কর্মী ও জেলা প্রশাসন কর্মীরা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments