More
    Homeখবর‘বাহুবলী ২’-এর সর্বমোট ব্যবসাকে টপকে যেতে চলেছে ‘পাঠান’

    ‘বাহুবলী ২’-এর সর্বমোট ব্যবসাকে টপকে যেতে চলেছে ‘পাঠান’

    Today Kolkata:-  রেকর্ড ভাঙার মুখে পাঠান ! ‘বাহুবলী ২’-এর সর্বমোট ব্যবসাকে টপকে যেতে চলেছে ‘পাঠান’ , বক্স অফিসে এখনও কার্যত ঝড় চালাচ্ছে শাহরুখ খানের  ছবি ‘পাঠান’ । মুক্তির পর প্রায় একটা মাস পেরোতে চলল। এখনও এই ছবির ব্যবসায় কোনও থামার লক্ষণ দেখা যায়নি। কিং খানের অগণিত অনুরাগীরা প্রেক্ষাগৃহে ভিড় জমাচ্ছেন। আর তাতেই প্রতিদিন বাড়ছে ‘পাঠান’-এর বক্স অফিস কালেকশন। গতকালই এই ছবি বিশ্বজুড়ে হাজার কোটির ব্যবসা পেরিয়ে গিয়েছে। আর এবার দেশে ‘বাহুবলী ২’-এর  সর্বমোট ব্যবসাকে টপকে যেতে চলেছে।

     

    প্রসঙ্গত, সম্প্রতি অভিনয় থেকে অবসর নিয়ে কথা বলেন শাহরুখ খান। সম্প্রতি এক সাক্ষাতকারে বলিউডের সুপারস্টার জানালেন, তাঁর জন্মই হয়েছে অভিনেতা হওয়ার জন্য। শাহরুখ খান বলেন, ‘এখন আমি তেমন অভিনয় করতে চাই, যা দর্শক আমার থেকে দেখতে চায়। আমার ব্যক্তিগত পছন্দ কমে গিয়েছে। আমি এখন দর্শকদের পছন্দের কাজ করতে চাই।’ যশরাজ ফিল্মসের প্রযোজনায় মুক্তি পেয়েছে ‘পাঠান’। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। বক্স অফিস কালেকশনে সারা বিশ্বে বর্তমানে সেটি ১০০০ কোটিকে ছোঁয়া থেকে সামান্যই দূরে রয়েছে।

    আরও পড়ুন – North Bengal বাংলা ভাগ নিয়ে ফের বিজেপির দ্বন্দ্ব প্রকাশ্যে! দলের রাজ্য এবং পাহাড়ের নেতৃত্বের মধ্যে বিভাজন স্পষ্ট।

     

    ছবির কাজ থেকে যখন কিছুটা দূরে ছিলেন, তখন তাঁর রোজকার রুটিন কেমন ছিল? এক অনুরাগীর এই প্রশ্নের উত্তরে শাহরুখ খান বলেন, ‘আমি শুধুই বাড়িতে বসে থাকতাম। আর পছন্দের সমস্ত ছবির দর্শক হতাম। সেই সমস্ত ছবি তৈরি করতে চাইতাম না। শুধুই দর্শক হতে চাইতাম বলে দেখেছি।’ চলতি বছর আরও বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে শাহরুখ খানের। পরিচালক অ্যাটলির ‘জওয়ান’, রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ রয়েছে তাঁর হাতে। এরপরই এক ব্যক্তি তাঁকে অভিনয় থেকে অবসর নেওয়ার কথা জিজ্ঞাসা করেন। জানতে চান তিনি কবে অভিনয় থেকে অবসর নেবেন। শাহরুখ খান স্পষ্ট বলেন, ‘আমি কখনও অভিনয় থেকে অবসর নেব না। আমাকে সরিয়ে দিতে হবে।

     

     

    আর সরিয়ে দেওয়ার পর হয়তো আরও আগুন হয়ে আমি ফিরে আসব।’ ট্রেড অ্যানালিস্টদের দেওয়া তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, মঙ্গলবার শাহরুখ খানের ছবি ‘পাঠান’ ব্যবসা করেছে ১.১০ কোটি টাকার। আর তাতেই দেশে এই ছবি ৫১৮.০৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। এই ছবির হিন্দি ভার্সন এখনও পর্যন্ত ব্যবসা করেছে ২৮ দিনে ৫০০ কোটি টাকা। অন্যদিকে, ‘বাহুবলী ২’-এর হিন্দি ভার্সন ৫১১ কোটি টাকার ব্যবসা করে রেকর্ড গড়েছিল।

     

     

    প্রভাসের ছবি ৩৪ দিনে ৫০০ কোটি টাকার ব্যবসা করে। যেখানে শাহরুখের ‘পাঠান’ মাত্র ২৮ দিনেই ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে। ট্রেড অ্যানালিস্টরা আন্দাজ করছেন। আগামী কয়েকটা দিনের মধ্যেই ‘বাহুবলী ২’-এর হিন্দি ভার্সনের সেই রেকর্ডকে ভেঙে ফেলবে ‘পাঠান’। ন্যদিকে, ২৮ দিনে বিশ্ব জুড়ে বহু ছবির রেকর্ড ভেঙে দিয়েছে ‘পাঠান’। মঙ্গলবারের পর এই ছবির বিশ্বজুড়ে ব্যবসা বর্তমানে ১০০৩ কোটি টাকা। সামনে রয়েছে আর মাত্র কয়েকটা ভারতীয় ছবি। দেখা যাক বিশ্বজুড়ে সেই ভারতীয় ছবিগুলির বক্স অফিস কালেকশনকে টেক্কা দিতে পারে কিনা ‘পাঠান’।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments