More
    HomeUncategorizedবোনের বিয়ে, দেশে ফিরলেন 'দেশি গার্ল'! অনুপস্থিত নিক জোনাস 

    বোনের বিয়ে, দেশে ফিরলেন ‘দেশি গার্ল’! অনুপস্থিত নিক জোনাস 

     

     

    আবারও দেশের মাটিতে পা রাখেলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে এবার দেশে ফেরার কারণটা খুবই স্পেশ্যাল। শত হোক বোনের আংটিবদল বলে কথা। আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলছেন পরিণীতি, আর সেই কারণেই দেশে ফিরলেন ‘দেশি গার্ল’। ১৩ মে পরিণীতি আর রাঘবের একসাথে পথচলার শুরু হবে। সেদিন সকলেই দিল্লির বিমানবন্দরে ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার ছবি। এর আগে তাকে দেখা গিয়েছিল লন্ডন বিমানবন্দরে, সেখান থেকেই শুরু হয় জল্পনা।

     

    যদিও সাথে স্বামী নিক জোনাস এবং কন্যা মালতী মেরি চোপড়াকে, দেখা যায়নি বলেই খবর। সুদূর যুক্তরাষ্ট্র থেকে অভিনেত্রী ভারতে এলেন ক্যাজুয়ালসেই, তবে তাতেও কমেনি রূপের ছটা। পরিণীতি এবং রাঘব দিল্লির কাপুরথালা হাউসে তাদের বাগদানের পার্টি করছেন, যদিও ইতিমধ্যেই মুম্বাইতে রিং অনুষ্ঠান হয়েছে। বাগদানের পার্টিতে একটি বলিউড থিম রয়েছে এবং ড্রেস কোড প্যাস্টেল রং। মুম্বাইয়ে পরিণীতির বাড়ি সেই উপলক্ষে আলো দিয়ে সাজানো হয়েছে।

     

    রাঘব চাড্ডা এবং পরিণীতি, পবন সচদেব এবং মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরবেন, তাদের রিং বিনিময় অনুষ্ঠানের বিকেল ৫টায় শুরু হবে। অনুষ্ঠান শুরু হবে সুখমণি সাহেবের পাঠের মাধ্যমে, তারপরে আরদাস এবং তারপর আংটি বিনিময়। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব সহ প্রায় ১৫০ জন এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এছাড়াও অরবিন্দ কেজরিওয়াল, গুরুদাস মান এবং প্রিয়াঙ্কা চোপড়া সহ বলিউড ও রাজনৈতিক তারকাদের আমন্ত্রণ জানানো হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments