More
    Homeপশ্চিমবঙ্গব্যারাকপুরে টিকিট নাও পেতে পারেন অর্জুন! জল্পনা তৃণমূলের অন্দরে

    ব্যারাকপুরে টিকিট নাও পেতে পারেন অর্জুন! জল্পনা তৃণমূলের অন্দরে

     
     জল্পনায় নয়া মাত্রা তৃণমূলের টিকিট প্রার্থী কে হবেন ব্যারাকপুরের লোকসভায়। বিজেপি ফেরত অর্জুন সিংহকে এবারে শিল্পাঞ্চলে টিকিট দেওয়া হচ্ছে না বলে তৃণমূল সূত্রের খবর।  অন্য কাউকে প্রার্থী করা হতে পারে তার বদলে। আবার অর্জুনকে অন্য কোন কেন্দ্র  থেকে টিকিট দেওয়া হতে পারে পুরোপুরি প্রার্থী  তালিকা থেকে বাদ না দিয়ে।
     অর্জুন বিজেপিতে যান টিকিট না পেয়ে ব্যারাকপুর কেন্দ্র থেকে ২০১৯ লোকসভা নির্বাচনের আগে। তৃণমূলে প্রত্যাবর্তন করেন একুশের বিধানসভার পর। কিন্তু অর্জুনকে নিজের এলাকাতে বারবার বাঁধার মুখে পড়তে হয় প্রত্যাবর্তনের পরে। বিশেষ করে রাজ্য রাজনীতিতে এখন হট টপিক হলো জগদ্দলএর বিধায়ক সোমনাথ শ্যামের সঙ্গে অর্জুনের বিবাদ। সোমনাথ শ্যাম দুদিন আগেই দলনেত্রীকে চিঠি লিখে অনুরোধ করেন যেন অর্জুনকে ব্যারাকপুরে টিকিট না দেওয়া হয়।
     
     অর্জুনের সঙ্গে সোমনাথ শ্যামের বিবাদ এখন ‘পয়েন্ট অফ নো রিটার্নে’ পৌঁছে গিয়েছে। দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি নিজেও তাদের বিবাদ থেকে বিরত করতে পারেননি। স্বভাবতই দল স্থানীয় রাজনীতির টানাপোড়নের কারণে ব্যারাকপুর শিল্পাঞ্চল থেকে অর্জুনকে প্রার্থী করতে চাইছেন না। কোন প্রভাবশালী মুখ বা কোন সেলিব্রিটির কথা ভাবা হতে পারে সেই ক্ষেত্রে।
     
     তবে অর্জুনকে টিকিট না দিয়েও হতাশ করা হচ্ছে না। দল এই ব্যারাকপুরের দাপুটে নেতার জন্য ভাবতে পারেন অন্য কোন কেন্দ্র। যদিও কোন কেন্দ্রে ভাবা হচ্ছে সেটা এখনো স্পষ্ট নয়, তবে মনে করা হচ্ছে কলকাতার আশেপাশে কোন কেন্দ্রের প্রার্থী হতে পারেন তিনি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments