More
    Homeরাজনৈতিকভোট পরবর্তী অশান্তির জেরে আক্রান্ত তৃণমূলের সমর্থক কর্মীরা, অভিযোগের তীর বিজেপির দিকে

    ভোট পরবর্তী অশান্তির জেরে আক্রান্ত তৃণমূলের সমর্থক কর্মীরা, অভিযোগের তীর বিজেপির দিকে

    বিধানসভা নির্বাচন মিটলেও ভোট পরবর্তী অশান্তির জের এখনও অব্যহত। অশান্তির ফলে বারবার উত্তপ্ত হচ্ছে বাংলা। ভোট পরবর্তী অশান্তির জেরে আক্রান্ত তৃণমূলের সমর্থক কর্মীরা। অভিযোগের তীর বিজেপির দিকে। তৃণমূলের দলীয় কার্যালয় লক্ষ্য করে বোমাবাজি এবং গুলি ছোঁড়ার অভিযোগ উঠেছে। অভিযোগ অস্বীকার করেছে পদ্ম শিবির।

    অশান্তির কেন্দ্রবিন্দু পূর্ব মেদিনীপুরের ভগবানপুর। মঙ্গলবার সন্ধ্যায় ভগবানপুরের ২ নং ব্লকের এক্তারপুরের তৃণমূলের কার্যালয়ে ছিলেন বেশ কয়েকজন কর্মী। অভিযোগ, সেই সময় আচমকাই বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা কার্যালয় লক্ষ্য করে বোমাবাজি চালায়। কর্মীরা কিছু বুঝে ওঠার আগেই দুষ্কৃতিরা লাগাতার গুলিবর্ষণ শুরু করে। সেই সময় এক তৃণমূল কর্মী দ্বারকেশ দাস কার্যালয়ের দরজার সামনে চলে আসলে তাঁর কোমরে গুলি লাগে। কার্যালয়ে থাকা অন্য তৃণমূল কর্মী-সমর্থকরা অল্পের জন্য রক্ষা পান। লাগাতার বোমাবাজি ও গুলিবর্ষণ করে তাণ্ডব চালানোর পর এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতিরা।

    গুলিবিদ্ধ তৃণমূল কর্মী দ্বারকেশকে তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে স্থানীয় মুগবেড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। তবে জখম ওই তৃণমূল কর্মীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে প্রথমে তমলুক জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিত্‍সার ফলে তাঁর শারীরিক অবস্থার বিশেষ উন্নতি না হওয়ায় এরপর গভীর রাতেই ওই কর্মীকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিত্‍সাধীন রয়েছেন তিনি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments