More
    HomeUncategorizedভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়ের, শোকের...

    ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়ের, শোকের ছায়া পরিবারে

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি পরিবার।এর মাঝেই শোকের পাহাড় ভেঙে পড়ল পরিবারের উপর। মঙ্গলবার সাত সকালে বিহারের লাখিসারাইতে ঘটা দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্তের পাঁচ আত্মীয়। দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে একজন সুশান্তের বড় জামাইবাবু, ওপি সিং-এর জামাইবাবু। এছাড়াও সুশান্তের দুই ভাগ্নের মৃত্যু হয়েছে বলে খবর।

    হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটেছে। সুমো গাড়িটিতে ছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা। সকাল সোয়া ছটা নাগাদ ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা, পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের, গুরুতর আহত আরও ৪ জন। দুর্ঘটনায় প্রাণ হারানো ছয় জনের দেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে, অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হয়েছে। সূত্রের খবর,  মৃতদের সকলেই পরিবারের এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন, সেখান থেকে অনুষ্ঠানে জামুইখেরা ফেরার পথে ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনা। গোটা মামলার তদন্ত শুরু করেছে পুলিশ।

    মৃতের তালিকায় লালজিত সিং, ভাগিনা নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং মগিনা দেবী, অনীতা দেবী-র নাম রয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় গাড়ির গতি অনিয়ন্ত্রিত ছিল, পাশাপাশি কুয়াশা থাকায় কিছু বুঝে উঠতে পারবার আগেই ঘটে যায় এই দুর্ঘটনা।

    RELATED ARTICLES

    1 COMMENT

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments