More
    Homeবিনোদন“মস্ত আছি, সব মিথ্যা কথা”, বিস্ফোরণের জল্পনা ওড়ালেন সঞ্জয় দত্ত!

    “মস্ত আছি, সব মিথ্যা কথা”, বিস্ফোরণের জল্পনা ওড়ালেন সঞ্জয় দত্ত!

     

    হঠাৎই তোলপাড় শুরু হয় বলিউডের সঞ্জয় দত্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায়। কেডি ছবির জন্য অ্যাকশন দৃশ্যে শুটিং করেছিলেন সঞ্জয় দত্ত। সেই শুটিং চলেছিল ফয়েট মাস্টার রবি বর্মার উপস্থিতিতেই। আর সেখানেই বিস্ফোরক দৃশ্যে শুটিং করতে গিয়ে আহত হয়েছেন তিনি। তার আহত হবার খবর পাওয়া মাত্রই অনুরাগীরা তার আরোগ্য কামনা করেছেন সেই জন্য শুটিং কিছুদিন বন্ধ রয়েছে। এই পুরো খবরটাই যে ভূয়া সেই কথাই এবারে জানালেন অভিনেতা সঞ্জয় দত্ত।

     

    কন্নড় ছবি কেডি শুটিং চলছিল ব্যাঙ্গালোরের পাশাপাশি একটি এলাকার। আর এইসবের শুটিং চলাকালীনই নাকি অভিনেতা আহত হয়ে তার মুখ হাতে লেগেছে এমনটাই শোনা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় রীতিমতন শোরগোল পড়ে গিয়েছিল তার সুস্থতা নিয়ে। অভিনেতা এবারে নিজেই একটু ওয়েট করে জানালেন এই পুরো ঘটনাটি একটি ভিত্তিহীন।

     

    অভিনেতা নিজেই টুইট করে লিখেন,” আমি আহত হয়েছি এই খবরটা চারিদিকে ছড়িয়ে পড়েছে। তবে আমি সকলকে আশ্বস্ত করে বলছি এই খবরটা পুরোপুরি ভিত্তিহীন। আমার কোন কিছুই হয়নি।আমি পুরোপুরি সুস্থ। ভগবানের আশীর্বাদে একদম ভালোই আছি। শুধু তাই নয় কেডির ছবির শুটিংয়ে যথেষ্ট বাড়তি নিরাপত্তা রাখা হয়েছে। আমি প্রতিটা দৃশ্য সুট পড়ার সময় সেটের সকলেই যথেষ্ট নজর রাখে সব দিকে। সুতরাং আমার আর কোন চিন্তা নেই তবে যারা আমার শরীরের খবর নিলেন তাদেরকে জানাই ধন্যবাদ।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments