More
    Homeখবরমাফিয়ারাজ দমনে কড়া যোগী সরকার

    মাফিয়ারাজ দমনে কড়া যোগী সরকার

    Today Kolkata:-  মাফিয়ারাজ দমনে কড়া যোগী সরকার।  অপরাধ দমনে সিবিআইকে ছাড়পত্র দেওয়া হয়েছে। সেই সঙ্গে উত্তর প্রদেশ পুলিশও একের পর এক পদক্ষেপ করতে শুরু করেছে। ইতিমধ্যেই উত্তর প্রদেশে সিবিআইয়ের একটি টিম পৌঁছে গিয়েছে। তারা রাজ্যপুলিশের কাছ থেকে তথ্য সংগ্রহ করেছে। রাজ্যকে অপরাধ মুক্ত করতে বদ্ধ পরিকর যোগী সরকার। বিএসপি বিধায়ককে গুলি করে হত্যা করার ঘটনা নিয়ে তীব্র সমাজবাদী পার্টিকে তীব্র আক্রমণ করেছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী।

     

    তিনি অভিযোগ করেন সমাজবাদী পার্টি আশ্রয় দিচ্ছে মাফিয়াদের। তাঁরাই অভিযুক্তকে নিরাপদে রেখেছে। এই নিয়ে বিরোধীদের তীব্র নিশানা করে যোগী রীতিমত হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন কিছুতেই মাফিয়াদের দখলে তিনি রাজ্যকে যেতে দেবেন না। সূত্রের খবর দোলের পরেই উত্তর প্রদেশে মাফিয়ারাজ দমনে সিবিআইকে ছাড়পত্র দিয়েছে যোগী সরকার। ইতিমধ্যেই কুশাম্বিতে পৌঁছে গিয়েছে সিবিআইয়ের সেই বিশেষ টিম। তাঁরা বিএসপি সাংসদকে হত্যাকারীকে ধরতে মরিয়া সিবিআই। এই ঘটনায় মাফিয়াদের হাত রয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। মাফিয়া আতিক আহমেদের হাত রয়েছে এই খুনের ঘটনায় জানতে পেরেছেন তদন্তকারীরা।

     

    গুজরাতের জেলে বন্দি রয়েছে সেই মাফিয়া। সেখান থেকে ভাড়াটে খুনিকে দিয়ে এই হত্যাকাণ্ড চালানো হয়েছে। একই সঙ্গে পুলিশ এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা মাফিয়ারাজ দমনে মরিয়া হয়ে উঠেছে। গোটা রাজ্যজুড়ে মাফিয়া দমনে অভিযান শুরু করেছে যোগীর পুলিশ। এমনকী পুলিশকে কড়া নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। মাফিয়া এবং দুষ্কৃতিদের দমনে কোনও রকম যেন রেয়াত না করা হয়।

    আরও পড়ুন – শিক্ষক নিয়োগ দুর্নীতিতে টলি-যোগ ? ইডি-র নজরে টলিউডের আরও পাঁচ অভিনেতা অভিনেত্রী

    এককথায় পুলিশ প্রশাসনকে ছাড়পত্র দিয়েছে যোগী সরকার। ২০১৭ সালের আগে মাফিয়ারা উত্তর প্রদেশে সমান্তরাল সরকার চালত। এবং রাজনৈতিক নেতারা তাতে মদত দিতেন বলে অভিযোগ করেছেন যোগী আদিত্যনাথ। কিন্তু ২০১৭ সালের পর যোগী উত্তর প্রদেশে ক্ষমতায় আসার পর থেকে রাজ্যে সুশাসন বজায় রাখতে তৎপর হয়েছে। পুলিশ প্রশাসনকে কড়া নির্দেশ দিয়েছে যোগী সরকার। যাতে সাধারণ মানুষের মন থেকে ভয় দুর হয় তার চেষ্টা চালিয়ে যাচ্ছে যোগী সরকার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments