More
    Homeখবরমালদা জেলা কংগ্রেসের কার্যালয়ে প্রয়াত কংগ্রেস নেতাদের ফটোফ্রেমে মালদা দক্ষিণ লোকসভার সাংসদের...

    মালদা জেলা কংগ্রেসের কার্যালয়ে প্রয়াত কংগ্রেস নেতাদের ফটোফ্রেমে মালদা দক্ষিণ লোকসভার সাংসদের ছবি, তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক

    মালদা জেলা কংগ্রেসের কার্যালয়ে প্রয়াত কংগ্রেস নেতাদের ফটোফ্রেমে মালদা দক্ষিণ লোকসভার সাংসদের ছবি, তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক

    মালদা জেলা কংগ্রেসের কার্যালয়ে প্রয়াত কংগ্রেস নেতাদের ফটোফ্রেমের সারিতে রাখা হয়েছে জেলার বর্ষীয়ান রাজনৈতিক ব্যাক্তিত্ব তথা মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রের সাংসদ আবু হাসেম খান চৌধুরীর ছবি। তা নিয়েই বিতর্ক চর্টা শুরু হয়েছে জেলা জুড়ে। মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রের সাংসদ তথা জেলা কংগ্রেসের সভাপতি আবু হাসেম খান চৌধুরী এখনও জীবিত। কিন্তু তার ছবি প্রয়াত কংগ্রেস নেতাদের সারিতে।

    Read more:-বিধ্বংসী আগুনে পুড়ে ছাই এক বিধবার বসত বাড়ির সহ দুই দিন মজুরের তিনটি ঘর

    জেলা কংগ্রেস নেতৃত্ব বিষয়টি ’ছোট মিসটেক’বলে এড়িয়ে গেছেন বটে তবে তা নিয়ে বেশ অস্বস্তিতে পড়েছেন। মালদা দক্ষিণ লোকসভার সাংসদ তথা জেলা কংগ্রেসের সভাপতি আবু হাসেম খান চৌধুরীর ছেলে ঈষা খান চৌধুরী বলেন ডালুদা সুস্থ আছেন। ভালো আছেন। ভুল করে এমনটা করে ফেলছে কর্মীরা। পুরাতন মালদার প্রাক্তণ বিধায়ক তথা জেলা কংগ্রেসের সম্পাদক ভুপেন্দ্র নাথ হালদার বলেন এমনটা হয়েছে তা তিনি লক্ষ্য করেন নি। তবে জেলা কংগ্রেসের অভিভাবক আবু হাসেম খান চৌধুরী। তাঁর ছবি দলীয় কার্যালয়ে অন্যান্য বিশিষ্ট প্রয়াত কংগ্রেস নেতা ও মনীষিদের পাশে থাকতে পারে। তাতে বিতর্কের কিছুই নেই। জেলা কংগ্রেসের আরো এক প্রাক্তণ বিধায়ক তথা সাধারণ সম্পাদক মোস্তাক আলমও বলেন এমন হয়েছে তা লক্ষ্যই করেন নি। ভুল হয়েছে। জেলা বিজেপির মালদা দক্ষিণের সাধারণ সম্পাদক অম্লান ভাদুরী বিষয়টি নিয়ে তীব্র কটাক্ষ করেছেন।
    উল্লেখ্য মালদা জেলা কংগ্রেসের প্রধান কার্যালয় ‘হায়াত ভবনে’নতুন কক্ষ তৈরী করা হয়েছে। সেই কক্ষের দেওয়ালে দেশের মনীষিদের ছবির পাশাপাশি প্রয়াত কংগ্রেস নেতাদের ছবি রয়েছে। ইন্দিরা গান্ধী থেকে রাজীব গান্ধী। জেলা কংগ্রেসের প্রয়াত নেতা এবিগণি খান চৌধুরী থেকে রুবি নুরের ছবি। আর সেই ছবির সারিতেই রয়েছে আবু হাসেম খান চৌধুরীর ছবি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments