More
    Homeবিনোদনমিঠাই কি সত্যিই বন্ধ হয়ে যাচ্ছে? কী জানালেন পর্দার দিয়া!

    মিঠাই কি সত্যিই বন্ধ হয়ে যাচ্ছে? কী জানালেন পর্দার দিয়া!

    বর্তমানে জি বাংলার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। বিগত দু’বছর ধরে এই ধারাবাহিক দর্শকদের মাতিয়ে রেখেছে। এই ধারাবাহিকে সিড ও মিটারের চরিত্র দর্শকদের মন জয় করে নিয়েছে।

    তবে এসবের মাঝেই গুঞ্জন শোনা যাচ্ছে এপ্রিলেই শেষ হতে চলেছে মিঠাই। আর তাই নিয়েই ভক্তদের খুব মন খারাপ। কারণ এতদিন ধরে চলা এই ধারাবাহিক প্রত্যেকটি বাঙালি পরিবারে অংশ হয়ে উঠেছে। আর সেই জন্যই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর পেয়ে সকলেই ভেঙে পড়েছে।

    তবে আজ আমরা ধারাবাহিক নিয়ে কিছু বলতে আসিনি। ধারাবাহিকের পার্শ্বচরিত্রে অভিনয় করা মিঠাইয়ের ননদ অর্থাৎ শ্রী’র সম্বন্ধে আজ আপনাদের সাথে কথা বলব।

    সম্প্রতির সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঘোরাফেরা করছে। যেখানে তাকে দেখা যাচ্ছে শ্রী ধারাবাহিকের চরিত্র থেকে বেরিয়ে একেবারে সম্পূর্ণ একটি অন্যরূপে ধরা দিয়েছে। তিনি মা লক্ষ্মীর সাজ নিয়েছে। সংবাদমাধ্যমে থেকে তাকে প্রশ্ন করা হয়েছে হঠাৎ কেন তার এই সাজ? এই প্রশ্নের উত্তরে শ্রী বললেন, “সামনেই আসছে বাঙালি নববর্ষ, আর সেই উপলক্ষেই এই বেশ”।

    ঠিক একই প্রশ্ন করা হয় মেকআপ আর্টিস্টকে। আর সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “সামনেই যেহেতু নববর্ষ আসে তাই সেই উপলক্ষে তারা খুঁজছিলেন যে বাঙালিয়ানা একজন মেয়েকে যাকে লাল শাড়ি সাদা পাড় পড়িয়ে একদম মা লক্ষ্মীর মতন লাগবে। আর সেই রূপটা ফুটে উঠবে শুধুমাত্র শ্রী’র মধ্যে। তাই জন্যই তাকে বাছা হয়েছে”। তিনি আরো বলেন, “এই নিয়ে তার সাথে কথা বলা হয়েছিল কিন্তু তিনি প্রথমে বলেছিলেন যে যদি তার সময় হয় তবে অবশ্যই তিনি এমন সাজ সাজবেন”।

    অবশেষে শ্রী তাদের প্রস্তাবে রাজি হয়ে এই বেশে সেজে উঠেছে। তাকে প্রশ্ন করা হয় নববর্ষের প্ল্যান কি? সেই উত্তরে তিনি বলেন, “সেই ভাবে প্ল্যান কিছু নেই, শুটিং চলবে। তবে আপনারা অবশ্যই নববর্ষ ভালো করে কাটাবেন, আপনাদের সবার জন্য নতুন বছরের শুভকামনা রইল”।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments