More
    Homeদেশ'মুখে তো মোদী আমাদেরকে মেয়ে বলে কিন্তু আমাদের মন কি বাত শোনার...

    ‘মুখে তো মোদী আমাদেরকে মেয়ে বলে কিন্তু আমাদের মন কি বাত শোনার সময় কি আছে তার?’, প্রধানমন্ত্রীকে কটাক্ষ কুস্তিগীরদের!

     

     

    ভীনেশ ফোগাট ও সাক্ষী মালিকের মতো একাধিক কুস্তিগিররা ভারতের যন্তর মন্তরে তিন মাস পরে ফের ধরনায় বসেছে। তাদের একটাই দাবি গ্রেফতার করতে হবে ভারতের জাতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রীজ ভূষণ শরণ সিংকে। দেশের একাধিক কুস্তিগীররা তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। তাদের অভিযোগের উপর ভিত্তি করেই কেন্দ্রীয় মন্ত্রক কিংবদন্তি বক্সার মেরি কমের নেতৃত্বে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছিল।

     

    কিন্তু মেরি কমের কমিটি জানিয়ে দেয় বিজয় ঘোষণের তরফ থেকে কোন সঠিক প্রমাণ পাওয়া যায়নি। গত রবিবার থেকে তারা ধরনায় বসেছে। তাদের তীর দিল্লি পুলিশের দিকে। তাদের অভিযোগ এত কিছু হয়ে যাওয়ার পরে দিল্লি পুলিশ কোন সঠিক পদক্ষেপ নেয়নি। এবারে কুস্তিগিররা এক হাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

     

    সাক্ষী ধর্মা মঞ্চ থেকে বললেন প্রধানমন্ত্রী বেটি বাঁচাও বেটি পড়াও আবার মন কি বাতে সকলের কথা শোনেন আদৌ কি তিনি তাদের কথা শোনেন। আমরা পদক জিতলে আমাদেরকে বাড়ি বয়ে এসে অনেক সম্মান দেন নিজের মেয়ে বলেন। তার দাবি তাদের মন কি বাত যেন তিনি শোনেন। স্মৃতি ইরানি কেউ তারা ছাড়লেন না তাদের দাবি স্মৃতির ইরানী কেন এখন চুপ হয়ে আছে রাস্তায় তারা মশার কামড় খাচ্ছে দিল্লী পুলিশ তাদেরকে রান্নাটুকু করতে দিচ্ছে না। প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ করায় ব্রিজে ভূষণ নাকি ফোনের হুমকিও দিয়েছিলেন তাদের নাকি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন ভীনেশ। তিনি আত্মহত্যার চেষ্টাও করেছিলেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments