More
    Homeখবররামনগর কলেজে সাড়ম্বরে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান।

    রামনগর কলেজে সাড়ম্বরে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান।

    Today Kolkata:- কোভিড মহামারি পরিস্থিতিতে দীর্ঘ দুই বছর বন্ধ ছিল শিক্ষা প্রতিষ্ঠান। অনলাইনেই চলছিল পঠনপাঠন।স্বভাবতই কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানও বন্ধ ছিল। কোভিড মহামারি পরিস্থিতির পর সব কিছু আবার চেনা ছন্দে ফিরতেই আয়োজন করা হল বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর জেলার রামনগর কলেজে অনুষ্ঠিত হল বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। রামনগর ছাত্র সংসদের আয়োজিত এই অনুষ্ঠানের শুভ সূচনা হয় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে। এদিন প্রধান অতিথির আসন অলংকৃত করেন কাঁথি পৌরসভার ভাইস চেয়ারম্যান তথা কাঁথি সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুপ্রকাশ গিরি, রামনগর ১ পঞ্চায়েত সমিতির সভাপতি সম্পা মহাপাত্র, জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি শতদল বেরা, রামনগর কলেজের অধ্যক্ষ ডঃ অনন্ত কুমার মিশ্র প্রমুখ। উপস্থিত সকল অতিথিবৃন্দ কে বরণ করে নেন কলেজের ছাত্র-ছাত্রীরা।

    রামনগর কলেজে সাড়ম্বরে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান।

    MORE NEWS – কলকাতার লালিত গ্রেট ইস্টার্ন হোটেলে উদ্বোধন হলো স্যামসাং কোম্পানির নতুন এ সিরিজের মোবাইল ফোন।

    Today Kolkata:- স্যামসাং তাদের গ্যালাক্সি A সিরিজ নতুন করে সাজিয়ে তুলেছে, পাঁচটি নতুন স্মার্টফোন ভারতের বাজারে নিয়ে আসা হল। ফ্ল্যাগশিপের মতো 108MP OIS ক্যামেরা সহ গ্যালাক্সি A73 5G চালুর ঘোষণা- নতুন গ্যালাক্সি A সিরিজটিতে মসৃণ এবং ট্রেন্ডি ডিজাইন এবং OIS ক্যামেরা, IP67 রেটযুক্ত স্থায়িত্ব, শক্তিশালী পারফরম্যান্স এবং একগুচ্ছ ইকোসিস্টেম অফারগুলির সঙ্গে স্যামসাং, ভারতের সবচেয়ে বিশ্বস্ত স্মার্টফোন ব্র্যান্ড। আজ তার পোর্টফোলিওতে পাঁচটি নতুন মডেল (গ্যালাক্সি A13/ A23/ A33 5G/ A53 5G/ A73 5G) যোগ করার ঘোষণা করেছে। এটি স্টাইলিশ এবং টেকসই ডিজাইন, নতুন রঙ এবং ফ্ল্যাগশিপের মতো বৈশিষ্ট্যগুলিকে রিফ্রেশ করে গ্যালাক্সি A সিরিজের পুনর্নির্মাণ। এই স্মার্টফোনগুলির লক্ষ্য সাশ্রয়ী মূল্যে সর্বশেষ গ্যালাক্সি উদ্ভাবনের একটি সম্পূর্ণ প্যাকেজ সরবরাহ করা, দুর্দান্ত প্রযুক্তি যা প্রত্যেকের জন্য অ্যাক্সেসযোগ্য করে তোলে।

    কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, মোবাইল বিজনেস, স্যামসাং ইন্ডিয়া, রাজুপুল্লান বললেন, “স্যামসাং-এ আমরা গ্যালাক্সির অভিজ্ঞতার সাথে প্রযুক্তিকে উন্মুক্ত করে তোলায় বিশ্বাস করি যা অন্তহীন সম্ভাবনাগুলিকে শক্তি দেয়। গ্যালাক্সি A সিরিজটি সেই বিশ্বাসের প্রতীক হয়ে উঠার সঙ্গে সঙ্গে সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপের মতো বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেসযোগ্য করে। CONTINUE READING

    অদ্ভুত কান্ড  কালো শিবলিঙ্গ হঠাৎই রং বদলে হয়ে গেল সাদা। 

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments