More
    Homeরাজনৈতিকরেল শহর খড়্গপুরের বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

    রেল শহর খড়্গপুরের বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

    রেল শহর খড়্গপুরের বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

    Read more:-দিন দুপুরে দুঃসাহসিক গুলি করে খুন

    খড়গপুর: পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর পৌরসভা নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার পরই শহরের 23 নম্বর ওয়ার্ডে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব এল প্রকাশ্যে।গতকাল রাতে খড়গপুর পৌরসভা নির্বাচনে বিজেপির প্রার্থীদের নামের তালিকা প্রকাশিত হয়।

    সেই তালিকায় পৌরসভার 23 নম্বর ওয়ার্ডের সভাপতি সৌমেন দাস(বিলু) স্ত্রী রাখি দাস প্রার্থী হওয়ার অন্যতম দাবিদার থাকলেও তার নাম না থাকায় রাত্রি প্রায় দুটো নাগাদ তারই বাড়ির বিপরীতে থাকা বিজেপির জেলার প্রাক্তন সভাপতি তথা রাজ্যের প্রাক্তন সম্পাদক তুষার মুখার্জি বাড়িতে এবং বাড়ির সামনে রাখা চার চাকায় বড় বড় ইট ও বোল্ডার দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠেছে।

    এই অভিযোগ করেছেন স্বয়ং তুষার মুখার্জি নিজেই। তিনি আরো জানান কয়েকদিন আগেই সৌমেন দাস বলেন যে তার স্ত্রী 23 নম্বর ওয়ার্ডে যেন টিকিটটা পায় সেটা যেন সে দেখে। যদি না পায় তাকে দেখে নেওয়ার হুমকি অভিযোগ করেছেন তুষার মুখার্জি। তুষার মুখার্জির অভিযোগের পরিপ্রেক্ষিতে সৌমেন দাস ওরফে বিলু জানান এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

    রাতে তারা ঝামেলার শব্দ শুনতে পান। দরজা খুলে তার স্ত্রী বাইরে বেড়ান। তিনি ঘরে শুয়ে ছিলেন।হামলার পরে তার বাড়ির সামনে পুলিশ ও দাঁড়িয়েছিল। তার বক্তব্য তুষার মুখার্জীর পুরনো কোনো শত্রু বা দুষ্কৃতিরাই এই হামলা চালিয়েছে। তুষার মুখার্জি চাইলে আইনত ব্যবস্থা নিতে পারি। প্রমাণ করতে হবে আমি করেছি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments