More
    Homeখবরলন্ডন মহোৎসবে মিলন দুই বাংলার শিল্পীদের! উপস্থিত এক ঝাঁক তারকা

    লন্ডন মহোৎসবে মিলন দুই বাংলার শিল্পীদের! উপস্থিত এক ঝাঁক তারকা

     
    লন্ডন মহোৎসব এর মাধ্যমে প্রবাসী বাঙ্গালীদের এক ছাদের তলায় আনতে এক নতুন উদ্যোগ নেওয়া হয়েছে। লন্ডনের ওয়েম্বলিতে সত্তাভিস  প্রতিদার সেন্টারে আগামী ২০শে এবং ২১শে এপ্রিল অনুষ্ঠিত হতে চলেছে এই মহোৎসব। বাংলার দুই শিল্পীরা দুই দিনব্যাপী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে এই অনুষ্ঠানকে এক নতুন আঙ্গিকে সাজিয়ে তুলবেন।
     
     এই সংগীত মহোৎসবে বিভিন্ন নৃত্য শিল্পী,সংগীত শিল্পী,সাহিত্যিক,নাট্যকার তথা তারকা অংশগ্রহণ করবেন। সংগীত এই মহোৎসবে বই,শাড়ি,গয়নার পাশাপাশি নানারকম হস্তশিল্প এবং সবথেকে বড় আকর্ষণীয় জিনিস হতে চলেছে বাঙালি খাওয়া-দাওয়া। এই অনুষ্ঠানে শুধু শিল্পীরা নন শিল্পোদ্যোগীরাও থাকবেন। যার ফলে এই অনুষ্ঠানে শিল্প তথা বাণিজ্যিক মেলবন্ধন ঘটতে চলেছে।

     কলকাতার রোয়ি়ং ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এই মহোৎসবের উদ্যোক্তারা এই কর্মসূচির ঘোষণা করেন। এখানে শিল্পীদের যার যার কর্ম ক্ষেত্রের কারণের জন্য ‘বেঙ্গল ব্রিটিশ আইকন অ্যাওয়ার্ড’ প্রদান করা হবে। ঋতুপর্ণা সেনগুপ্ত এই অনুষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও রাঘব চট্টোপাধ্যায়, লোপামুদ্রা মিত্র, সুরজিৎ চট্টোপাধ্যায়, জয় সরকার, শাহানা বাজপেয়ি, দেবলীনা কুমাররা উপস্থিত থাকবেন। বিভিন্ন শিল্পীদের বিভিন্ন রকম দক্ষতার মধ্যে দিয়ে এই মহোৎসবটি জমে উঠবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments