More
    HomeUncategorizedশ্রাবন্তী চক্রবর্তী: রূপের জাদু ছড়ালেন মার্কিন মুলুকেও, সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো করলেন...

    শ্রাবন্তী চক্রবর্তী: রূপের জাদু ছড়ালেন মার্কিন মুলুকেও, সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো করলেন এই হলিউড তারকা

     

    টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বর্তমানে রয়েছেন বেশ খুশ মেজাজে। তার জনপ্রিয়তা টলিউড এমনকি বলিউডের বাইরেও প্রসারিত হয়েছে, হলিউড পর্যন্ত পৌঁছেছে। আসলে তিনি জনপ্রিয় হলিউড অভিনেতা জন সিনার নজর কেড়েছেন!

    সোশ্যাল মিডিয়ায় এই উত্তেজনাপূর্ণ খবরটি শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি শ্রাবন্তী লক্ষ্য করেন যে জন সিনা সম্প্রতি তাকে ইনস্টাগ্রামে অনুসরণ করা শুরু করেছেন, তবে প্রথমে তার বিষয়টি অবিশ্বাস্যকর লাগে, কিন্তু পরে খুঁটিয়ে দেখে তিনি নিশ্চিত করেন কোনো ফেক অ্যাকাউন্ট নয় এটি, পাশে রয়েছে নীল রঙের ঠিক চিন্হ, তা জেনে আনন্দিত বোধ করছেন।

    শ্রাবন্তী বর্তমানে লন্ডনে আছেন যেখানে তিনি জিতু কামালের সাথে ‘বাবুসোনা’ ছবির শুটিং করছেন। জিতু কামাল একজন অপহরণকারীর চরিত্রে অভিনয় করবেন, আর শ্রাবন্তী আসন্ন সিনেমায় একজন চোরের চরিত্রে অভিনয় করবেন। উভয় চরিত্রই অন্য পেশায় নিজেদের ছদ্মবেশ ধারণ করে তাদের বেআইনি কাজগুলো গোপন করবে।

    গল্পের প্লট একটি অপ্রত্যাশিত মোড় নেয় যখন তারা লন্ডনে একটি শিশুকে অপহরণের সাথে জড়িত হয়। শ্রাবন্তী এবং জিতু কমল ছাড়াও, ‘বাবুসোনা’-এর কাস্টে রয়েছেন পায়েল সরকার, আলেকজান্দ্রা টেলর, সাগ্নিক চট্টোপাধ্যায়, বিলাস দে, অত্রি ভট্টাচার্য এবং বুদ্ধদেব ভট্টাচার্য।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments