More
    Homeবিনোদনসত্যিটা জানার পর এবারে কী পদক্ষেপ নেবে দীপা? জানতে হলে দেখতে থাকুন...

    সত্যিটা জানার পর এবারে কী পদক্ষেপ নেবে দীপা? জানতে হলে দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া

    স্টার জলসার অন্যতম ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। যা বর্তমানে বেশ ভালই টিআরপি ফল করেছে।সোনা-রূপার দুষ্টুমি, মিশকার শয়তানি, দীপা-সূর্যর রাগ অভিমান, সব মিলিয়ে একটা জমজমাট ধারাবাহিক। আর এই কারণেই টিআরপি তালিকার প্রথমে জ্বলজ্বল করছে অনুরাগের ছোঁয়ার নাম।

    দর্শকেরা বারে বারে প্রশ্ন করে চলেছে কবে মিল হবে সূর্যদীপার।তাদের এই ইচ্ছা খুব শীঘ্রই দূর হবে। যারা ধারাবাহিক দেখেন তারা জানেন, রূপা এখন তার বাবা সূর্যর কাছে রয়েছে। রূপা জানেনা সূর্য তার বাবা। অন্যদিকে রূপার ডায়েরী থেকে সূর্য জেনে গেছে রূপার মা দীপা। আর তাই দীপাকে তার মিথ্যের শাস্তি দিতে সূর্য রূপাকে আটকে রেখেছে নিজের কাছে একপ্রকার।

    রুপাকে দীপা আনতে গেলেও রুপাকে যেতে দেওয়া হয় না। সূর্য স্পষ্ট জানিয়ে দেয় রুপার বাবা-মা এলে তবেই সে তাকে ছাড়বে।অন্যদিকে লাবণ্য-দীপা সহ অনেকেই বুঝতে পারে সূর্য হয়ত সবটা জেনে গেছে তাই সে রূপাকে ছাড়ছেনা। রূপার শুশ্রূষা করছে সূর্য। তাকে ঘুম পাড়ায়। সূর্যকে সূর্যর ঘরে একা থাকতে দেখে রূপা জিজ্ঞাসা করে মিশকার কথা।

    দীপা জানতে পেরে গিয়েছে যে সোনা তারই মেয়ে তাই সে লাবণ্যর কাছে বারবার কৈফিয়ত চাইছে কেন সে এতদিন লুকিয়ে রেখেছিল তার মায়ের কোল কেন খালি করে রেখেছিল।অন্যদিকে আবার মিশকা সূর্যকে ফোন করে বলছে সে যেন দীপার একটা কথা ও না শোনে দীপা সমস্ত মিথ্যা কথা বলছে এটা তার একটা ফাঁদ বাচ্চা নিয়ে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments