More
    Homeবিনোদনসমুদ্রের ধারে সাদা রঙের বিকিনিতে জলকেলি করতে ব্যস্ত মধুমিতা! অভিনেত্রীর একাধিক ছবি...

    সমুদ্রের ধারে সাদা রঙের বিকিনিতে জলকেলি করতে ব্যস্ত মধুমিতা! অভিনেত্রীর একাধিক ছবি দেখার পর ভেসে আসলো মন্তব্যের বন্যা

     

     

    বিগত কয়েক বছর ধরে ব্যস্ততা বেড়েছে নায়িকার। একের পর এক ছবি মুক্তি পেয়েছে। কিন্তু শত ব্যস্ততার ফাঁকেও তিনি নিজের জন্য সময় বার করতে পিছপা হন না। কখনও তিনি মন খুলে আলো-আঁধারির মাঝে নাচছেন। কখনও আবার মুখে বড় বড় চিংড়ি পুরছেন।

     

    সম্প্রতি মধুমিতা সরকারের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে শুধুই সমুদ্র আর সমুদ্র। শোনা যাচ্ছে, ছবি মুক্তির পর একটু সময় পেতেই নায়িকা ঘুরতে বেরিয়ে পড়লেন। এই মুহূর্তে মধুমিতা গোয়ার সমুদ্রসৈকতে চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

     

    সমুদ্রের পারে ভ্রমণপিপাসু মধুমিতাকে দেখে অনুরাগীদের প্রশ্ন, কোথায় এই জায়গাটা? নায়িকা অবশ্য দর্শককে ধোঁয়াশায় রাখেননি। প্লেনে চড়া থেকে সামুদ্রিক খাবার খাওয়ার প্রতিটা মুহূর্ত মধুমিতা ফ্রেমবন্দি করলেন।

     

    আর তারপরেই সেগুলি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। সমুদ্রের ধারে স্টাইলিশ সাদা রঙের বিকিনিতে জলকেলি করতে ব্যস্ত নায়িকা। তাঁর চোখেমুখে সেই উচ্ছ্বাস ধরা পড়েছে।

     

    মধুমিতার ছবি দেখে কেউ মন্তব্য করেছেন, “এই ভাবেই আপডেট চাই”। কেউ আবার লিখেছেন, “তোমার চোখ দিয়েই গোয়া ঘুরে নেব”। এক জনের বক্তব্য, “চুটিয়ে মজা করো”।

     

    প্রসঙ্গত, এই মুহূর্তে মধুমিতার ঝুলিতে একগুচ্ছ কাজ রয়েছে। ‘চিনি ২’ ছবির শুটিং চলছে। অন্য দিকে নতুন সিরিজ ‘জাতিস্মর’-এর শুটিং শেষ করেছেন। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি দক্ষিণী ছবিতেও তাঁকে দেখা যাবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments