More
    Homeখবরসম্পত্তি নিজের নামে লিখে না দেওয়ার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত...

    সম্পত্তি নিজের নামে লিখে না দেওয়ার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে।

    মালদা, ১ এপ্রিল:- সম্পত্তি নিজের নামে লিখে না দেওয়ার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে । শুক্রবার সকালে নির্মম এই ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার আমজামতলা এলাকায়। এই ঘটনার পর আহত ওই বৃদ্ধাকে তার প্রতিবেশীরা ঘাতক ছেলের হাত থেকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য ভর্তির ব্যবস্থা করেছেন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত জখম ওই বৃদ্ধা নিজের ছেলের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অভিযোগ জানাতে পারেন নি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত বৃদ্ধার নাম নির্মলা মন্ডল (৬৫)। তার ছেলে জীবন মন্ডল বেশ কিছুদিন ধরেই সম্পত্তি নিজের নামে লিখে দেওয়ার জন্য বৃদ্ধা মাকে চাপ দিচ্ছিল বলে অভিযোগ।

    শুক্রবার সকালে ওই বৃদ্ধার কাছ থেকে পাঁচ হাজার টাকা দাবি করে। কিন্তু সেই টাকা দিতে না পারায় নিজের বৃদ্ধা মাকে লাঠি দিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। এদিকে মেডিকেল কলেজে নিজের ঠাকুমাকে ভর্তি করানোর পর এক নাতি জানিয়েছেন, তার বাবা ঠাকুমার নির্মালা মন্ডলকে সম্পত্তি লিখে দেওয়ার দাবি জানাচ্ছিল । এদিন সকালে ঠাকুরমার কাছ থেকে পাঁচ হাজার টাকা দাবি মত চেয়ে না পাওয়ায় তার বাবা মারধর করেছে।

    সম্পত্তি নিজের নামে লিখে না দেওয়ার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে।

    MORE NEWS – অদ্ভুত কান্ড  কালো শিবলিঙ্গ হঠাৎই রং বদলে হয়ে গেল সাদা। 

    মালদা:- অদ্ভুত কান্ড  কালো শিবলিঙ্গ হঠাৎই রং বদলে হয়ে গেল সাদা। আর এই শিবলিঙ্গের মধ্যেই অদ্ভুতভাবে ফনা তোলা সাপের আকৃতি তৈরি হয়েছে। এই ঘটনাকে ঘিরে বৃহস্পতিবার সকাল থেকে মালদা শহরের মালঞ্চপল্লী এলাকায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। ঢাক – ঢোল, কাঁসর, ঘন্টা এবং ফুলের মালা নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে শুরু হয়েছে ওই মন্দিরে এসে শিবলিঙ্গে পূজা দেওয়ার হিড়িক। পাথরের রং রাতারাতি এভাবে যে বদলে যেতে পারে তা নিয়েও রীতিমতো বিচলিত হয়ে পড়েছে মালদার বিজ্ঞান মঞ্চের সদস্যরাও। যদিও এখানে কোন বুজরুকি নেই। বিজ্ঞানগত কারণের ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করছে বিজ্ঞান মঞ্চের কর্তারা। কিন্তু তাদের এই দাবি মানতে নারাজ মালঞ্চপল্লী এলাকার অধিকাংশ বাসিন্দারা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইংরেজবাজার পুরসভার তিন নম্বর ওয়ার্ডের মালঞ্চপল্লী এলাকার বাসিন্দা লক্ষ্মী মণ্ডল। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments