More
    HomeUncategorizedসালমানের দাবাং ট্যুর কলকাতায়! টিকিটের দাম ছুঁলো তিন লক্ষ টাকা

    সালমানের দাবাং ট্যুর কলকাতায়! টিকিটের দাম ছুঁলো তিন লক্ষ টাকা

    কলকাতা বাসি এখন দিন গুনছে সালমান খানের। হাতে রয়েছে আর মাত্র একটা দিন। ভাইজান কলকাতায় পা রাখছেন ১৩ই মে। বেশ কয়েক বছর ধরে জৌলস পূর্ণ এই দাবাং টুর। তবে এবারে কলকাতায় প্রথমবার এই আসর বসতে চলেছে। ইতিমধ্যেই ইস্টবেঙ্গল মাঠে এখন সাজ সাজ রব। এখানে টিকিটের দাম শুরু হচ্ছে ৬৯৯ টাকা থেকে। সর্বাধিক টিকিটের দাম এখানে চল্লিশ হাজার টাকা। যদি আপনি একদম কাছ থেকে ভাইজানকে দেখতে চান তাহলে আপনাকে খরচ করতে হবে দুই থেকে তিন লক্ষ টাকা।

    ২০০৯ সালে ওয়ান্টেড ছবির প্রচারের জন্য মোহামেডান ক্লাবের ফুটবলের মাঠে ফুটবল খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি সেখানে পা রাখার পরে পরিস্থিতি বাইরে চলে যায়। তাই তাকে বাধ্য হয়ে মাঠ ছাড়তে হয়। তারপর তাকে আর কোন শোয়ের প্রচারে দেখা যায়নি। এক দশকেরও বেশি সময় কেটে গিয়েছে। ফের আর একবার তিনি কলকাতার মাটিতে পা রাখতে চলেছেন।

    বারবার তিনি খুনের হুমকি পাচ্ছেন তাই তার জন্য রয়েছে এক করা ব্যবস্থা। তিনি ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডিজ, প্রভু দেবা, গুরু রান্ধাবা, আয়ুষ শর্মা সহ আরো অনেক বলিউড তারকারা। সালমান খানের টিম নাকি ইতিমধ্যে ইস্টবেঙ্গলের মাঠ কে তাবু দিয়ে ঘিরে ফেলেছে। সূত্র মারফত খবর সালমান খান নাকি অনুষ্ঠানের পর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments