More
    Homeখবরসেবা সপ্তাহের অঙ্গ হিসেবে এস জে ডিএর দায়িত্বে থাকা জলপাইগুড়ির ঐতিহ্যবাহী রাজবাড়ী...

    সেবা সপ্তাহের অঙ্গ হিসেবে এস জে ডিএর দায়িত্বে থাকা জলপাইগুড়ির ঐতিহ্যবাহী রাজবাড়ী দীঘির পাড়ে মন্দির প্রাঙ্গনে স্বচ্ছতা অভিযান বিজেপির।

    জলপাইগুড়ি:- সেবা সপ্তাহের অঙ্গ হিসেবে এস জে ডিএর দায়িত্বে থাকা জলপাইগুড়ির ঐতিহ্যবাহী রাজবাড়ী দীঘির পাড়ে মন্দির প্রাঙ্গনে স্বচ্ছতা অভিযান বিজেপির। ৬ই এপ্রিল দলের প্রতিষ্ঠা দিবসের দিন থেকে যে  সেবা সপ্তাহ বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হচ্ছে রোববার তারই অঙ্গ হিসেবে শহর মন্ডল ১ এবং ২ এর উদ্যোগে স্বচ্ছতা অভিযান করা হলো জলপাইগুড়ির ঐতিহ্যবাহী রাজবাড়ীর দীঘির পাড়ে অবস্থিত শিব মন্দির প্রাঙ্গনে। এদিন বিজেপির কর্মীরা সকাল থেকেই মন্দির প্রাঙ্গণ সহ দীঘির পাড়ে জমে থাকা জঞ্জাল সাফাইয়ের পাশাপাশি প্লাস্টিক এবং নেশার পানীয়র বর্জ পরিস্কার করেন, যদিও বর্তমানে এই মন্দির এবং রাজবাড়ী দীঘির রক্ষণাবেক্ষনের দায়িত্ব রয়েছে শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন নিগমের অধীনে।

    এই প্রসঙ্গে বিজেপি শহর মন্ডলের ১ এর সভাপতি মনোজ কুমার শা জানান, সেবা সপ্তাহ উপলক্ষে যে বিভিন্ন কর্মকান্ড জেলা জুড়ে চলছে আজকের এই স্বচ্ছতা অভিযান তারই একটি অংশ। অপরদিকে ,শনিবার এক সাংবাদিক সম্মেলনে এস জে ডিএর চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী জানিয়েছেন খুব শীঘ্রই উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের সঙ্গে এই রাজবাড়ী দীঘি থেকেই একটি পর্যটনের বাস পরিষেবা শুরু করার চেষ্টা চলছে, যাতে পর্যটকেরা এই ঐতিহ্যবাহী রাজবাড়ী দীঘি থেকে বাসে উঠে জলপাইগুড়ি জেলার বিভিন্ন দ্রষ্টব্য স্থান গুলো ভ্রমণ করে আবার রাজবাড়ী দীঘিতেই ফিরে আসতে পারেন।

    সেবা সপ্তাহের অঙ্গ হিসেবে এস জে ডিএর দায়িত্বে থাকা জলপাইগুড়ির ঐতিহ্যবাহী রাজবাড়ী দীঘির পাড়ে মন্দির প্রাঙ্গনে স্বচ্ছতা অভিযান বিজেপির।

    MORE NEWS – গ্রীষ্মকালীন রক্তের সংকট মোচনে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করল, অতুল চন্দ্র কুমার মার্কেটের শুভানুধ্যায়ীবৃন্দ।

    মালদা,১৭ এপ্রিল:- গ্রীষ্মকালীন রক্তের সংকট মোচনে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করল ভারত স্কাউট অ্যান্ড গাইডস এর সহযোগিতায় অতুল চন্দ্র কুমার মার্কেটের শুভানুধ্যায়ীবৃন্দ। মালদা জেলা জুড়ে তীব্র দাবদাহ। ৪১-৪২ ডিগ্রী সেলসিয়াসে উঠানামা করছে তাপমাত্রা। এই পরিস্থিতিতে রক্ত সংকট মোচনে আয়োজন করা হয় একটি রক্তদান শিবিরের। অতুল চন্দ্র কুমার মার্কেট এলাকায় শীততাপ নিয়ন্ত্রিত ব্লাড মোবাইল ভ্যানে আয়োজন করা হয় রক্তদান শিবিরের। উপস্থিত ছিলেন, ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, ভারত স্কাউট গাইডস এর জেলা সভাপতি অনিল সাহা, এলাকার শুভানুধ্যায়ী সুশান্ত বসাক, বলায় ভট্টাচার্য সহ অন্যান্যরা । CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments