More
    Homeবিনোদনস্বস্তিকার সঙ্গে জুটি বাঁধেতে রাজি জিৎ, তবে একটাই শর্ত! কী সেই শর্ত?

    স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধেতে রাজি জিৎ, তবে একটাই শর্ত! কী সেই শর্ত?

     

     

    সালটা ছিল ২০০২। সাথী ছবির হাত ধরেই টলিউড জগতে পা রেখেছিলেন জিৎ। হরনাথ চক্রবর্তীর পরিচালনায় এই ছবি রীতিমতো ঝড় তুলেছিল বক্স অফিসে। আর সেই ছবিতে তার সঙ্গে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা ত্রিবেদীকেও। কিন্তু তারপরে টলিউডের জিৎ সুপারস্টার হয়ে গেলেও সেই ভাবে দাগ কাটতে পারেনি অভিনেত্রী প্রিয়াঙ্কা। তবে কী আগামী কোন ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে পারেন তারা? স্বস্তিকার সঙ্গেও কী জুটি বাঁধতে দেখা যেতে পারে তাদেরকে?

     

    একটা সাক্ষাৎকারে জীবকে প্রশ্ন করা হলে তিনি বলেন,” প্রিয়াঙ্কার সঙ্গে তার এখনো যোগাযোগ রয়েছে। তাদের একটি মিষ্টি মধুর সম্পর্ক। আয়ুস প্রয়াসের সঙ্গেও আমার এখনো পারিবারিক বন্ধুত্ব। ভালো স্ক্রিপ্ট পেলে তিনি অবশ্যই তাদের সঙ্গে কাজ করব।” স্বস্তিকার কথা জিজ্ঞেস করায় জিৎ বললেন” স্বস্তিকার সঙ্গে এখন আমার যোগাযোগ নেই। তবে ভালো কোন অফার পেলে নিশ্চয়ই আমি কাজ করবো।”

     

    উল্লেখ্য ক্যারিয়ারের শুরুতে জিৎ এবং স্বস্তিকাকে অনেক ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল। ক্রান্তি সাথীহারা প্রিয়তমা পিতৃভূমি সন্তান.. ২০০৪ থেকে ২০০৮ সাল পর্যন্ত একসঙ্গে তারা মোট সাতটি ছবি করেছিলেন। তারা একে অপরের কাছাকাছিও আসতে শুরু করেছিলেন। লেট নাইট পার্টিতে তাদেরকে একসঙ্গে দেখা যেত। তবে তাদের সম্পর্ক বিচ্ছেদের পরে একে অপর সঙ্গে আর দেখা যায়নি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments