More
    Homeখবরস্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করলেন নদীয়ার নবদ্বীপ পৌরসভা।

    স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করলেন নদীয়ার নবদ্বীপ পৌরসভা।

    Today Kolkata:- তীব্র দাবদাহে এরমধ্যে রক্ত সংকট মেটাতে ও স্বেচ্ছায় রক্তদানের মধ্য দিয়ে মুমূর্ষ রোগীদের পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার লক্ষ্য নিয়ে শুক্রবার এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করলেন নদীয়ার নবদ্বীপ পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের প্রাচীন মায়াপুর মহাপ্রভুর কলোনি এলাকার সেভেন বুলেট ক্লাবের সদস্যরা। মূলত এই দিন ক্লাবের স্বর্গীয় সদস্যদের স্মৃতি রক্ষার্থে তারা এই রক্তদান শিবিরের উদ্যোগ নিয়েছেন বলে জানা গিয়েছে ক্লাব সূত্রে। এদিনের স্বেচ্ছায় রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন নবদ্বীপ বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী পুন্ডরীকাক্ষ সাহা সহ নবদ্বীপ পৌরসভার পৌর প্রধান বিমান কৃষ্ণ সাহা।

    এছাড়া উপস্থিত ছিলেন 6 নম্বর ওয়ার্ডের তৃণমূল মনোনীত জনপ্রতিনিধি তথা শিক্ষক সুজিত সাহা সহ নবদ্বীপ পৌরসভার অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলর ও বিশিষ্ট ব্যক্তিবর্গ রা। সেভেন বুলেটস ক্লাবের আয়োজিত এই দিনের রক্তদান শিবিরে উপস্থিত হয়ে এদিন প্রায় ৪০ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন। স্বেচ্ছায় রক্তদান শিবির ছাড়াও ওই এলাকায় বিভিন্ন রকম জনমুখী ও সামাজিক কর্মকান্ডের সাথে সারা বছর যুক্ত থেকে সাধারণ মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করেন সেভেন বুলেটস ক্লাবের সদস্যরা এই দিন জানা গিয়েছে ক্লাব সূত্রে।

    স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করলেন নদীয়ার নবদ্বীপ পৌরসভা।

    MORE NEWS – নির্দিষ্ট রোড পার্মিশন থাকা সত্ত্বেও রাস্তার উপরে পুলিশ ব্যারিকেড দিয়ে অটো চলাচল বন্ধ করার সিদ্ধান্ত।

    Today Kolkata:- নির্দিষ্ট রোড পার্মিশন থাকা সত্ত্বেও রাস্তার উপরে পুলিশ ব্যারিকেড দিয়ে অটো চলাচল বন্ধ করার সিদ্ধান্ত তাঁত কাপড়ের হাট কর্তৃপক্ষের। তাঁত কাপড়ের হাট কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে ক্ষোভে ফেটে পড়ে প্রায় ৪০ জন অটোচালক, এরি প্রতিবাদে শান্তিপুর থানার দ্বারস্থ প্রায় ৪০ জন অটোচালক। জানা যায়, শান্তিপুর স্টেশন থেকে শান্তিপুর নৃসিংহপুর কালনা ঘাট পর্যন্ত প্রায় ৪০ জন অটোচালকদের রোড পার্মিশন অনুযায়ী শান্তিপুর স্টেশন থেকে সুত্রাগড় অঞ্চলের তাঁত কাপড়ের হাট এর সামনে দিয়ে যাতায়াত করে চল্লিশটি অটো গাড়ি। বৃহস্পতিবার হঠাৎ শান্তিপুর তাঁত কাপড়ের হাট এর সামনে পুলিশ ব্যারিকেড দিয়ে রাস্তা বন্ধ করে রেখে দেওয়া হয়। এরপর থেকেই টোটো চালকরা টোটো নিয়ে ওই রাস্তা দিয়ে আসতে পারছেনা, একাধিক টোটো চালক দের অভিযোগ, হঠাৎ কেন তাঁত কাপড়ের হাট কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিল। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments