More
    Homeঅনান্য৫ বছরের সম্পর্কে ছেদ, প্রেমিকের সাথে Break Up ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর...

    ৫ বছরের সম্পর্কে ছেদ, প্রেমিকের সাথে Break Up ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর নায়িকার।

    Today Kolkata:- ৫ বছরের সম্পর্কে ছেদ , প্রেমিকের সাথে Break Up ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর নায়িকার। সম্পর্ক এগিয়ে নিয়ে যাবেন না বলে স্থির করলেন অভিনেত্রী শার্লি মোদক (Sharli Madak)। কিছু দিন আগে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে হংসিনী চরিত্রে তাঁকে দেখেছেন দর্শক। কলকাতায় আসার পর তাঁকে আগলে রেখেছিলেন তাঁর প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্টাচার্য (Mrityunjay Bhattacharya)। শার্লি অবশ্য তাঁকে নীল বলেই ডাকেন।

    ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল চলাকালীন বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শার্লি। অভিনেত্রী বলেন, “হ্যাঁ, প্রায় পাঁচ বছর পর আমি সিঙ্গল (Single)। এই সময় বেশ উপভোগ করছি। এক হাতে তো আর তালি বাজে না। আমি এখন বেশ খুশি। মনে হচ্ছে , একধাক্কায় অনেকটা বড় হয়ে গিয়েছি। নিজের সঙ্গে কাটানো মুহূর্তগুলো খুব উপভোগ(Enjoy) করছি।”

    ৫ বছরের সম্পর্কে ছেদ , প্রেমিকের সাথে Break Up ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর নায়িকার

    ৫ বছরের সম্পর্কে ছেদ , প্রেমিকের সাথে Break Up ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর নায়িকার

    নিজেদের প্রেম (Relationship) নিয়ে কোনও দিনই লুকোছাপা ছিল না তাঁদের। কখনও দোলে কখনও আবার একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি। শার্লির প্রেমিক একই পেশার সঙ্গে যুক্ত। মডেলিং করেন। তবে কেরিয়ারের দিক থেকে নীলের থেকেও শার্লি সাফল্যের (Success) পাল্লা ভারী। এই সাফল্যই কি ভাঙনের কারণ ?

    শার্লির ভক্ত মহলে প্রশ্ন, এত নিবিড় সম্পর্কে কেন এমনটা হল? যদিও শার্লির কথায় , “আমার আর নীলের এটা যৌথ সিদ্ধান্ত। তবে বাইরে যে যা খুশি আমার সম্পর্কে বলতে পারেন। তাতে যদিও আমার কিছু যায়-আসে না।” আপাতত ছুটি উপভোগ করছেন তিনি। কিছুদিনের বিরতি (Break)। সিনেমা , সিরিজ় দেখে কেটে যাচ্ছে সময়। ভাল চরিত্র (Charecter) না পেলে মোটেই সেই কাজ করতে চান না তিনি। তাই নিজেকে আরও ভাল ভাবে তৈরি করতে চান শার্লি।

    ৫ বছরের সম্পর্কে ছেদ, প্রেমিকের সাথে Break Up ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর নায়িকার।

    MORE NEWS – গঙ্গাসাগরে পুণ্যার্থীদের সুবিধার্তে বিশেষ ট্রেন, টাইম টেবিল প্রকাশ রেলের।

    শুরু হয়েছে চলতি বছরের গঙ্গাসাগর মেলা (Gangasagar Mela)। তবে পুণ্যার্থীদের জন্য যোগাযোগ ব্যবস্থায় কোন ত্রুটি রাখেনি ভারতীয় রেল (Indian Railways)। গঙ্গাসাগর মেলায় পুণ্যার্থীদের যাতায়াতের জন্য এবার আজ থেকে চালু হল বিশেষ ট্রেন (Special Train)। আজ ১২ জানুয়ারি থেকে আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত বিশেষ ব্যবস্থা চালু থাকবে। শিয়ালদা দক্ষিণ , কলকাতা স্টেশন সহ লক্ষ্মীকান্তপুর , নামখানা, কাকদ্বীপ থেকে ১২টি গ্যালপিং মেলা স্পেশাল ট্রেন চালাচ্ছে রেল (Indian Railways)৷ CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments