More
    Homeপশ্চিমবঙ্গএবার খাস কলকাতায় প্রাথমিক শিক্ষক নিয়োগে জালিয়াত চক্রের পর্দাফাঁস

    এবার খাস কলকাতায় প্রাথমিক শিক্ষক নিয়োগে জালিয়াত চক্রের পর্দাফাঁস

    প্রাথমিক শিক্ষক (Primary Teacher) নিয়োগে জালিয়াত (fraud) চক্রের পর্দাফাঁস। জাল কললেটার নিয়ে দফতরে হাজির হন ১৩ জন চাকরি প্রার্থী। যাচাই করতেই প্রকাশ্যে এল জালিয়াতি (Fraud)। ধরা পড়তেই পগাড়পার। দক্ষিণ ২৪ পরগনা প্রাথমিক শিক্ষা সংসদের ঘটনা।

    এবার খাস কলকাতায় প্রাথমিক শিক্ষক নিয়োগে জালিয়াত চক্রের পর্দাফাঁস

    Read more-জগদ্ধাত্রী পুজোয় নদিয়া এবং হুগলিতে ২ দিন রাত্রিকালীন বিধিনিষেধে ছাড়

    দক্ষিণ ২৪ পরগনা জেলা প্রাথমিক শিক্ষা সংসদের দফতর বালিগঞ্জে। সোমবার সেখানেই প্রাথমিক শিক্ষক নিয়োগে (Job) জালিয়াতির (Fraud in name of giving job to Primary teachers) পর্দাফাঁস হয়।

    এদিন দফতরে পৌঁছন ২০১৪ সালের ১৩ জন টেট উত্তীর্ণ চাকরি প্রার্থী। ১৩ প্রার্থীরই হাতে কাউন্সেলিংয়ের কললেটার। ইমেল মারফত পাওয়া সেই কল লেটার নিয়ে সকাল থেকেই প্রত্যেকে হাজির হন বালিগঞ্জের জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ অফিসে। তাঁরা দাবি করেন, কাউন্সেলিংয়ের জন্য ডাকা হয়েছে তাঁদের। কিন্তু সোমবার কাউন্সেলিংয়ের দিন না থাকায় প্রথমেই সন্দেহ হয় সংসদ কর্তৃপক্ষের।খোঁজ নিতে রাজ্য প্রাথমিক শিক্ষা পর্ষদের দফতরে যোগাযোগ করা হয়। তখনই জানা যায়, ১৩ প্রার্থীরই কললেটার ভুয়ো। এরকম কোনও কল লেটারই কাউকে পাঠানো হয়নি। জালিয়াতি (Fraud) ধরা পড়তেই দ্রুত এলাকা ছাড়েন ওই ১৩ জন। দক্ষিণ ২৪ পরগনা জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান অজিত নায়েক বলেন, আমরা এই ধরনের কোনও চিঠি পাঠাইনি। কললেটার সম্পূর্ণ ভুয়ো। আমরা গোটা বিষয়টি খতিয়ে দেখছি’।

     

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments