More
    HomeUncategorizedহৈমন্তী'র ফ্ল্যাটের সামনে মিলল রোল-নম্বর লেখা কাগজ!

    হৈমন্তী’র ফ্ল্যাটের সামনে মিলল রোল-নম্বর লেখা কাগজ!

    নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে একাধিক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। আর এর মধ্যেই দুর্নীতির তদন্তে রহস্যময়ী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ে’র নাম সামনে এসেছে। যিনি কিনা আরেক কেলেঙ্কারির মাথা গোপাল দলপতির স্ত্রী। তবে হৈমন্তীর নাম সামনে আসার পর থেকেই তাঁদের কোনও খোঁজ সিবিআই পাচ্ছে না। এমনকি গোপাল দলপতিরও ফোনেও যোগাযোগ করতে পারছে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর এর মধ্যেই গোপাল এবং হৈমন্তীর একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে।

     

    ইতিমধ্যে হৈমন্তী এবং গোপালের একাধিক ফ্ল্যাটের খোঁজ পাওয়া গিয়েছে। ফ্ল্যাট রয়েছে বেহালতেও। যদিও স্থানীয় বাসিন্দাদের দাবি, দিনের পর দিন ফ্ল্যাটে আসেনি হৈমন্তী এবং গোপাল। তবে তাঁরা যে ওই ফ্ল্যাটে মাঝে মধ্যে এসেই থাকতেন তা নিশ্চিত করেছেন এলাকার মানুষজন। আর এর মধ্যেই ফ্ল্যাটের বাইরে পরে থাকা আবর্জনার স্তুপের মধ্যে থেকে মিলল একাধিক রহস্যময় রোল নম্বরের কাগজ। যেখানে স্পষ্ট সিরিয়াল নাম্বার করে লেখা আছে রোল নম্বর। কিন্তু ওই ফ্ল্যাটের সামনে কীভাবে ওই রোল নম্বরের কাগজ এল? তা নিয়ে উঠছে প্রশ্ন।

    Madhyamik 2023 আজ শুরু চলতি বছরের মাধ্যমিক পরীক্ষা, নিরাপত্তা ও ব্যবস্থাপনায় সতর্ক পর্ষদ।

    তাহলে কি ওই ফ্ল্যাটের ভিতরে নিয়োগ দুর্নীতির একাধিক প্রশ্ন লুকিয়ে? আর এর মধ্যেই গোপালের নামে মিলল নয়া সংস্থার খোঁজ। উইনার্স জোন এন্টারটেনমেন্টের নামে ওই সংস্থায় গোপালের যোগ রয়েছে বলে তদন্তে জানা গিয়েছে। যদি সেখানে আরমান গঙ্গোপাধ্যায় নামে নিজেকে পরিচয় দেন গোপাল। ২০২১ সালের অগাস্ট মাসে আরমানের উদ্যোগেই উইনার্স জোন এন্টারটেনমেন্ট নামে ওই সংস্থা চালু হয়। ইতিমধ্যে তাঁর স্ত্রী হৈমন্তীর নামে বেশ কয়েকটি সংস্থার নাম উঠে এসেছে। যার অফিস একটি ডালহৌসি এলাকাতে। এমনকি মুম্বইয়ের নরিমান হাউসেও হৈমন্তীর নামে অফিস আছে বলে খবর। আর এর মধ্যেই নয়া সংস্থার খোঁজ। গত কয়েকদিন আগেই কার্যত নিয়োগ দুর্নীতি নিয়ে বোমা ফাটান কুন্তল। বলেন, তদন্ত ঘুরিয়ে লাভ নেই।

     

    সব বলতে পারবেন গোপাল ওরফে আরমাণ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী। কে সে জিজ্ঞেস করতেও তৃণমূল যুব নেতার দাবি ওই রহস্যময়ী মহিলা হচ্ছে হৈমন্তী গঙ্গোপাধ্যায়। ওদের কাছেই সব টাকা আছে বলেও দাবি করে সে। আর এরপর থেকেই খোঁজ মিলছে না দুজনের। সিবিআই কার্যত নিশ্চিত তাঁদের মাধ্যমে লাখ লাখ টাকা লেনদেন হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments