আগামী মঙ্গলবার থেকে চালু হতে চলেছে দুটি গুরুত্বপূর্ণ ট্রেনের পরিষেবা, দেখুন সূচি

0

আগামী মঙ্গলবার (২১ ডিসেম্বর) থেকে শুরু হতে চলেছে দুটি গুরুত্বপূর্ণ ট্রেনের পরিষেবা। সেদিন থেকে কাটিহার-মালদহ টাউন এবং কাটিহার-মালদহ কোর্ট প্যাসেঞ্জার ট্রেন চলবে। দীর্ঘদিন ধরে যে প্যাসেঞ্জার ট্রেনের পরিষেবা চালুর দাবি জানিয়ে আসছিলেন স্থানীয় বাসিন্দারা।

আগামী মঙ্গলবার থেকে চালু হতে চলেছে দুটি গুরুত্বপূর্ণ ট্রেনের পরিষেবা, দেখুন সূচি

Read more-‘বিরোধীরা নাটক করছে, কোথাও কোনও অশান্তি হয়নি,’ ভোট দিতে এসে জানালেন মমতা

একনজরে দেখে নিন ট্রেনের সূচি –

১) ০৫৭০২ কাটিহার-মালদহ টাউন প্যাসেঞ্জার স্পেশাল: দুপুর ২ টো ৫০ মিনিটে কাটিহার থেকে ছাড়বে। সন্ধ্যায় ৬ টা ২৫ মিনিটে পৌঁছাবে মালদহ টাউনে। আগামী মঙ্গলবার থেকে শুরু হবে পরিষেবা।

২) ০৫৭০১ মালদহ টাউন-কাটিহার প্যাসেঞ্জার স্পেশাল: আগামী বুধবার (২২ ডিসেম্বর) থেকে মালদহ টাউন-কাটিহার প্যাসেঞ্জার স্পেশালের পরিষেবা শুরু হবে। সকাল ৭ টায় মালদহ টাউন ছাড়বে। কাটিহারে পৌঁছাবে সকাল ১১ টা ১০ মিনিটে।

৩) ০৫৭১৮ কাটিহার-মালদহ কোর্ট প্যাসেঞ্জার স্পেশাল: মঙ্গলবার থেকে শুরু হবে পরিষেবা। সকাল ৮ টা ১০ মিনিটে কাটিহার থেকে ছাড়বে। মালদহ কোর্টে পৌঁছাবে সকাল ১১ টা ৩০ মিনিটে।

৪) ০৫৭০১ মালদহ কোর্ট-কাটিহার প্যাসেঞ্জার স্পেশাল: দুপুর ২ টোয় মালদহ কোর্ট থেকে ছাড়বে। সন্ধ্যা ৬ টা ১৫ মিনিটে পৌঁছাবে কাটিহারে। মঙ্গলবার থেকে পরিষেবা শুরু হবে।

কোন কোন স্টেশনে দাঁড়াবে?

মালদহ কোর্টে দাঁড়াবে না। ওল্ড মালদহ, একলাখি, সামসি, কুমেদপুর, প্রাণপুর রোড, আদিনা, মহানন্দা ব্রিজ হল্ট, কুমারগঞ্জ, শ্রীপুর হল্ট, মালাহার হল্ট, ভালুকা রোড, মিলানগড় হল্ট, হরিশ্চন্দ্রপুর, দিল্লি দেওয়ানগঞ্জ, সাহজা হল্ট, মানিয়ান এবং কুরেথা।

Previous article‘বিরোধীরা নাটক করছে, কোথাও কোনও অশান্তি হয়নি,’ ভোট দিতে এসে জানালেন মমতা
Next articleWhatsApp-এর ওয়েব ইউজারদের জন্য নয়া আপডেট, বিস্তারিত…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here