এবার ভারতীয় বাজারে ২০২২ সালে লঞ্চ হতে চলেছে আকর্ষনীয় বাইক Royal Enfield Scram 411

2

এবার ভারতীয় বাজারে ২০২২ সালের ফেব্রুয়ারিতে লঞ্চ হতে চলেছে এক আকর্ষনীয় বাইক। নতুন মোটরসাইকেলটির নাম হবে Scram 411। তবে এই মডেলের ব্যাপারে বেশি তথ্য এখনও পাওয়া যায়নি।Royal Enfield ২০২২ সালে Scram 411 মোটরসাইকেল লঞ্চ করতে চলেছে।

এবার ভারতীয় বাজারে ২০২২ সালে লঞ্চ হতে চলেছে আকর্ষনীয় বাইক Royal Enfield Scram 411

Read More-কারখানা–সহ নানা সংস্থার ট্রেড লাইসেন্স ফি বাঁধল নবান্ন, নির্দেশিকা জারি করল পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতর

বাইকটির স্টাইলিং এবং ডিজাইনের ব্যাপারে ইতিমধ্যেই ইন্টারনেটে অনেক কিছুই প্রকাশিত হয়েছে। সামগ্রিকভাবে এই মডেল বর্তমান রয়্যাল এনফিল্ড হিমালয়ানের মতোই হবে।তবে এই বাইকটির দাম হতে পারে ১ লাখ ৯০ হাজার থেকে ২ লাখ ৪ হাজার টাকা।যদিও কোম্পানি মারফত এখনও কোনো খবর পাওয়া যায়নি।

Royal Enfield তাদের হিমালয়ান সিরিজের নতুন বাইকের নাম রেখেছে Royal Enfield Scram 411। কোম্পানির তরফে এখনও অফিসিয়ালি কিছু ঘোষণা না করা হলেও, সূত্র মারফত জানা গিয়েছে যে Royal Enfield তাদের হিমালয়ান সিরিজের নতুন বাইকের নাম রাখতে পারে Royal Enfield Scram 411। Royal Enfield কোম্পানি আগামী বছরে বিভিন্ন ধরনের নতুন বাইক লঞ্চ করলেও, ২০২২ সালে সবার প্রথমে লঞ্চ করা হতে পারে Royal Enfield Scram 411। এই বাইকটি সবার প্রথমে লঞ্চ করে পুরো বছর ধরে লঞ্চ করা হবে অন্যান্য বাইক।

যদিও এই বাইকের পাওয়ারপ্ল্যান্ট সম্পর্কে কোম্পানির তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, আগের হিমালয়ান মডেলগুলির মতোই এই বাইকে থাকতে পারে একই LS410 পাওয়ারপ্ল্যান্ট। এছাড়াও এই বাইকে দেওয়া হতে পারে সিঙ্গল-সিলিন্ডার, এয়ার-কুলড, ৪ স্ট্রোকের SOHC ইঞ্জিন, যা 411সিসি ডিসপ্লেস করতে সক্ষম। পাশাপাশি এই বাইকের সামগ্রিক আউটপুট অপরিবর্তিতই থাকছে। সেই সঙ্গেই আবার এক রাখা হচ্ছে বাইকের ট্রান্সমিশন এবং গিয়ারিং।

Previous articleকারখানা–সহ নানা সংস্থার ট্রেড লাইসেন্স ফি বাঁধল নবান্ন, নির্দেশিকা জারি করল পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতর
Next articleপুলিশ হেফাজতে মৃত্যু জালনোট পাচারের অভিযোগে ধৃত ব্যাক্তির, উত্তেজনা নদিয়ায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here