করোনা আক্রান্ত ভারতীয় ক্রিকেটার ক্রুণাল পান্ডিয়া, স্থগিত ভারত-শ্রীলঙ্কার দ্বিতীয় টি ২০ আন্তর্জাতিক ম্যাচ

0

ভারতীয় ক্রিকেট দলে করোনার থাবা। করোনা আক্রান্ত হয়েছেন ক্রুণাল পাণ্ডিয়া। ফলে আজকের মতো বাতিল হয়ে গেল ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি ২০ আন্তর্জাতিক ম্যাচ। ওই ক্রিকেটারের সংস্পর্শে আসা ৮ ক্রিকেটারও আইসোলেশনে রয়েছেন।

ভারতীয় দলের তরফে আজ এই খবর জানানোর পরই প্রশ্ন উঠছে শ্রীলঙ্কার জৈব সুরক্ষা বলয় নিয়েই। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, আজ ফের দলের সকলের আরটি-পিসিআর পরীক্ষা হবে। এতে নিশ্চিত হওয়া যাবে আরও কেউ করোনায় আক্রান্ত কিনা। ভারত ও শ্রীলঙ্কা দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদেরই নিয়মিত করোনা পরীক্ষা করা হচ্ছে। তাতেই আজ সকালে ক্রুণালের রিপোর্ট পজিটিভ এসেছে। শ্রীলঙ্কা দলের কেউ অবশ্য করোনা আক্রান্ত নন।

কয়েকদিন আগেই টসের পর স্থগিত করে দেওয়া হয়েছিল অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে একদিনের আন্তর্জাতিক ম্যাচ। পরে সেই ম্যাচ খেলানো হয়। জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে আগামীকাল ও বৃহস্পতিবার সিরিজের বাকি দুটি ম্যাচ আয়োজন করা হতে পারে। শ্রীলঙ্কা থেকে পৃথ্বী শ ও সূর্যকুমার যাদবের ইংল্যান্ড রওনা হওয়ার কথা। বর্তমান পরিস্থিতিতে তাঁরা কবে রওনা দেবেন তা নিয়ে সংশয় তৈরি হল। এমনিতেই ইংল্যান্ডে গিয়ে কঠোর নিভৃতবাসে থাকতে হবে। ফলে প্রথম টেস্টের জন্য তাঁরা বিবেচিত হতেন না। দ্বিতীয় টেস্টের আগে তাঁরা দলের সঙ্গে যোগ দিতে পারেন। কিন্তু সবটাই নির্ভর করছে ভারতীয় শিবিরে করোনা পরিস্থিতির উপরেই।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here