খাস কলকাতায় মডেলের ফটোশ্যুটের ছবি ভাইরাল পর্ন সাইটে, গ্রেফতার মহিলা-সহ ২

0

অনলাইনে এক তরুণীর ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো কলকাতায়। পেশায় মডেল ওই তরুণীর ছবি ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠলো এক মহিলা সহ দুই ব্যক্তির বিরুদ্ধে। কলকাতার সাইবার থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। তদন্তে নেমে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে। খতিয়ে দেখা হচ্ছে ছবি ভাইরাল করার মূল উদ্দেশ্য কি ছিল।

খাস কলকাতার পেশায় মডেল এক তরুণীর অর্ধনগ্ন ছবি পর্ন ওয়েবসাইটে ভাইরাল হওয়ার ঘটনা ঘটল। ওই তরুণী জানান, তাঁকে ফটোশ্যুটের প্রতিশ্রুতি দিয়ে সল্টলেকের একটি স্টুডিওতে নিয়ে যান দমদমের বাসিন্দা জয়শ্রী মিত্র এবং রানাঘাটের বাসিন্দা প্রতাপ ঘোষ। সেখানেই ফটোশ্যুটের নাম করে তাঁর অর্ধনগ্ন ছবি তোলা হয়। এর কিছুদিন পরই তরুণী জানতে পারেন তাঁর ছবিগুলি নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকি ছবি বিকৃত করে পর্ন ওয়েবসাইটেও ছাড়া হয়েছে। তবে ফটোশ্যুটের সময় তেমন কোনও শর্ত তাঁকে দেওয়া হয়নি।

ওই মডেল তরুণীর অভিযোগ, ইচ্ছাকৃত ভাবেই ওই মহিলা ও ব্যক্তি তাঁর ছবিগুলি বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়েছেন। ঘটনার ভিত্তিতে শনিবার কলকাতার বিধাননগর সাইবার থানায় পুলিশের দ্বারস্থ হন তরুণী। অভিযোগকারিণীর দাবি অনুযায়ী ঘটনার তদন্ত শুরু করেন সাইবার ক্রাইম থানার পুলিশ। অভিযুক্ত তিন জনের মধ্যে দু’জনকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের রবিবার বিধাননগর আদালতে তোলা হবে। তবে শুধুমাত্র আর্থিক কারণই, নাকি তরুণীর ছবি ভাইরাল করার পিছনে অভিযুক্তদের অন্য কোনও অভিসন্ধি ছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here