গ্রেফতার হতেই আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে বিজেপি নেতা শ্যামাপ্রসাদ

0

১০ কোটি টাকার তছরুপের অভিযোগে গতকালই গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। টাকা তছরুপ, প্রতারণা এবং জাল নথি বানানো-সহ একাধিক অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। আর গ্রেফতারির পর আচমকাই অসুস্থ হয়ে পড়েন রাজ্যের প্রাক্তন বস্ত্রমন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। রবিবার তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। আর আজ সকাল থেকেই বুকে ব্যাথা নিয়ে বিষ্ণুপুর সুপারস্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি হন শ্যামাপ্রসাদ। যদিও এটা মানসিক চাপেই হচ্ছে বলে জানিয়েছেন চিকিত্‍সকরা। তাঁকে ছেড়েও দেওয়া হয়েছে প্রাথমিক চিকিত্‍সা করে।

২০২১-এর নির্বাচনের আগে ঘটা করে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন শ্যামাপ্রসাদ মুখার্জী। কিন্তু বিজেপির ঘোর আপত্তি ছিল এই প্রাক্তন তৃণমূল নেতাকে দলে নেওয়ায়। তারপরেই দলের তরফে টিকিট না দেওয়ায় আক্রমণ করে তৃণমূলে ফেরার রাস্তা খোঁজেন বিষ্ণুপুরের প্রাক্তন বিধায়ক। কিন্তু ততদিনে দরজা বন্ধ করে দিয়েছেন তৃণমূল নেত্রী। তারপরেই ভোট মিটতে শ্যামাপ্রসাদের কুকীর্তি ধরা পড়েছে। বিষ্ণুপুর পুরসভায় ৫৪টি সরকারি প্রকল্পে প্রায় দশ কোটি টাকার আর্থিক বেনিয়মের অভিযোগ রয়েছে শ্যামাপ্রসাদের নামে। যার তদন্তের স্বার্থেই গতকাল পুলিশ গ্রেফতার করে বিষ্ণুপুর পুরসভার প্রাক্তন পুর প্রধানকে।

গতকাল আদালতে তোলা হলে চারদিনের হেফাজত দেওয়া হয় শ্যামাপ্রসাদকে। রাতে নিজের বাড়ির কাছেই হেফাজতে ছিলেন প্রাক্তন মন্ত্রী। দীর্ঘদিন ধরেই উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছেন শ্যামাপ্রসাদ মুখার্জী। আজ সকালে আচমকাই বুকের বাঁ দিকে ব্যাথা অনুভব করায় দ্রুত হাসপাতালে নিয়ে গেলে এটা সাধারণ প্যানিক অ্যাটাক বলে জানান চিকিত্‍সকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here