More
    HomeUncategorizedচেন্নাই সুপার কিংসদের দলে ধরলো ফাটল! ধোনিকে উদ্দেশ্য করেই কি টুইট জাদেজার?...

    চেন্নাই সুপার কিংসদের দলে ধরলো ফাটল! ধোনিকে উদ্দেশ্য করেই কি টুইট জাদেজার? সামনে এলো আসল খবর 

     

    চেন্নাই সুপার কিংস দল প্লে অফের আগে রবীন্দ্র জাদেজা এবং তাদের অধিনায়কের মধ্যে দ্বন্দ্বের সম্মুখীন হয়েছিল। তাদের মতবিরোধ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং দলের ঐক্য নিয়ে ভক্তদের মধ্যে উদ্বেগ সৃষ্টি করে। এই ঘটনাটি সিএসকে ভক্তদের উদ্বিগ্ন করে তুলেছে বিশেষত যখন তারা আগামী মঙ্গলবার আইপিএল প্লে-অফ ম্যাচের দিকে যাচ্ছে।

     

    চেন্নাই দল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্লে-অফ ম্যাচ জিতেছে জাদেজার চার ওভারে ৫০ রান দিয়ে। ম্যাচের পরে জাদেজা এবং ধোনির কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে জাদেজাকে বিরক্ত দেখায় এবং ধোনির থেকে মুখ ফিরিয়ে নেন তিনি। এতদসত্ত্বেও তাদের মধ্যে যে কোনো মতবিরোধ মাঠেই মিটে গেছে বলে ধারণা করা হচ্ছিল।

     

    কিন্তু এরপরই জাদেজা টুইটারে একটি পোস্ট শেয়ার করেন যাতে লেখা “আপনি কর্মফল পাবেন, আজ হোক বা আগামীকাল” এবং “অবশ্যই” শব্দটি যোগ করেছেন। এটি চেন্নাই ভক্তদের মধ্যে জল্পনা শুরু করেছে যে পোস্টটি কোনওভাবে ধোনিকে লক্ষ্য করে, যিনি “অবশ্যই” শব্দটির সাথে যুক্ত। আইপিএল ২০২০ তার শেষ টুর্নামেন্ট হবে কিনা জিজ্ঞাসা করা হলে, ধোনি উত্তর দিয়েছিলেন “অবশ্যই নয়”।

     

    গত বছর, ধোনি চেন্নাইয়ে তার নেতৃত্বের ভূমিকা জাদেজাকে ছেড়ে দিয়েছিলেন, কিন্তু তিনি একজন অধিনায়ক হিসাবে সফল হননি এবং ক্রিকেট বিশেষজ্ঞ এবং ভক্তদের সমালোচনার সম্মুখীন হন। অবশেষে টুর্নামেন্ট চলাকালীন অবস্থান থেকে সরে যেতে বাধ্য হন তিনি। সূত্র বলছে, ধোনি পরের মরশুমে না খেললেও জাদেজাকে অধিনায়ক করবে না চেন্নাই। এটি জাদেজার মধ্যে অসন্তোষ সৃষ্টি করেছে এবং অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে দলের পারফরম্যান্সের সম্ভাব্য ক্ষতি করতে পারে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments