তৃণমূলে যোগদান করলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী সহ এক ঝাঁক কংগ্রেস নেতা

0

কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো।বিধানসভা ভোটে পশ্চিমবঙ্গে ব্যাপক সাফল্যে। তারপর তৃতীয়বারের জন্য রাজ্যে সরকার গঠন করার পরেই দেশের রাজনীতিতে নিজেদের অস্তিত্ব প্রমাণ করতে উঠে পড়ে লেগেছে তৃণমূল। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদে অধিষ্ঠিত হয়েই ডায়মণ্ড হারবারের সাংসদ। তাঁর নেতৃত্বে বিভিন্ন রাজ্যে নিজেদের সংগঠন বাড়ানোর চেষ্টা করে চলেছে তৃণমূল। প্রাথমিক টার্গেট ত্রিপুরা হলেও তালিকায় রয়েছে গোয়া। সেই গোয়ারই প্রাক্তন মুখ্যমন্ত্রী সহ এক ঝাঁক কংগ্রেস নেতা যোগ দিলেন তৃণমূলে।

তৃণমূলে যোগদান করলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী সহ এক ঝাঁক কংগ্রেস নেতা

Read More-বাজারে লঞ্চ করল Xiaomi 11 Lite NE 5G, জেনে নিন স্মার্টফোনের দাম এবং ফিচার

অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে গত সপ্তাহে গোয়ায় গিয়েছিলেন তৃণমূলের দুই সাংসদ ডেরেক ও’ব্রায়েন (Derek O’Brien) এবং প্রসূন বন্দ্যোপাধ্যায় (Prasoon Banerjee)। গোয়ায় গিয়ে এই দুই সাংসদ দেখা করেছেন গোয়ার সাধারণ মানুষ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সাথে। আলোচনা হয়েছে বিভিন্ন বিষয় নিয়ে। তারই ফলশ্রুতি এই যোগদান।

Read More-প্রবল বৃষ্টিতে আহিরীটোলার পুরনো বাড়ি ভেঙে মৃত্যু একবছরের শিশুসহ দুই জনের

আজ মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেরো (Luizihno Faleiro) সহ রাজ্যের শীর্ষস্তরীয় কংগ্রেস নেতৃত্ব। তাঁদের মধ্যে আছেন গোয়া কংগ্রেসের সাধারণ সচিব যতীশ নায়েক, বিজয় পোই, মারিও পিন্টো দি সান্তনা ও আনন্দ নায়েক। গোয়া পুলিশের প্রাক্তন কর্তা তথা প্রাক্তন বিধায়ক লোভো মামলেদারও তৃণমূলে যোগ দিয়েছেন আজ।

Read More-ভারতের সঙ্গে ফের যাত্রীবাহী অসামরিক বিমান সংযোগের আর্জি জানালো আফগানিস্তানের তালিবান সরকার

 

 

 

Previous articleদুর্যোগ মোকাবিলায় নবান্নে জরুরি বৈঠকে মুখ্যমন্ত্রী–মুখ্যসচিব
Next articleWB By-Election: ভবানীপুর-সহ তিন কেন্দ্রে শুরু ভোটগ্রহণ, বুথে বুথে পুলিশ-পর্যবেক্ষক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here