Tuesday, January 25, 2022
Homeজাতীয়‘ত্রিপুরার জনগণ স্পষ্ট বার্তা দিয়েছে', পুরভোটে BJP-র বিপুল জয়ে ধন্যবাদ জ্ঞাপন মোদীর

‘ত্রিপুরার জনগণ স্পষ্ট বার্তা দিয়েছে’, পুরভোটে BJP-র বিপুল জয়ে ধন্যবাদ জ্ঞাপন মোদীর

আগরতলা সহ ত্রিপুরার সব পুরসভা ও নগর পঞ্চায়েতে বিপুল জয়লাভ করেছে বিজেপি। ত্রিপুরায় তৃণমূলের চ্যালেঞ্জ মোকাবিলা করেও গেরুয়া ঝড়ে উড়ে গিয়েছে বিরোধীরা। সিপিএমের হাত থেকেও আগরতলা পুরসভা ছিনিয়ে নিয়েছে বিজেপি। বিরোধীদের ভোট কাটাকাটিতে আগরতলার ৫১টি ওয়ার্ডের সবকটাতেই জিতেছে বিজেপি। আর এই বিপুল জয়ের জন্য ত্রিপুরাবাসীকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিন ত্রিপুরা স্থানীয় নির্বাচন নিয়ে মোদী বলেন, ‘ত্রিপুরার জনগণ স্পষ্ট বার্তা দিয়েছে- তাঁরা সুশাসনের রাজনীতি পছন্দ করেন। ত্রিপুরায় বিজেপিকে সমর্থনের জন্য আমি তাঁদের ধন্যবাদ জানাতে চাই। আমাদের ত্রিপুরার প্রতিটি মানুষের কল্যাণে কাজ করার জন্য আরও শক্তি দেবে এই আশীর্বাদ।‘ এদিকে ত্রিপুরা ভোটের ফল প্রকাশ হতেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডাও একাধিক টুইট করে শুভেচ্ছাবার্তা দিয়েছেন বিজেপি কর্মী-সমর্থকদের।

এদিকে তৃণমূল আগরতলার বহু আসনে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। আগরতলা পুরনিগমের ৫১টি ওয়ার্ডের মধ্যে ৪৩টি ওয়ার্ডের তৃণমূল রয়েছে দ্বিতীয় স্থানে৷ তবে ফল প্রকাশের পর তৃণমূলকে জবাব দিলেন ত্রিপুরার মুখ্যন্ত্রী বিপ্লব কুমার দেব।

ভোটের ফলাফল প্রকাশ হতেই বিকেলে সাংবাদিক সম্মেলনে বিপ্লব দেব বলেন, ‘পশ্চিমবঙ্গে পুরভোটেও এই জয়ের প্রভাব পড়বে। ত্রিপুরাকে ছোট রাজ্য, ছোট মানুষ করে দেখা হচ্ছিল। তাই এই জয় সমস্ত ত্রিপুরাবাসীর। বারবার ত্রিপুরার মানুষকে আক্রমণ করা, আজই তারই জবাব দিয়েছে ত্রিপুরাবাসী।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments