Sunday, September 24, 2023
HomeUncategorizedপরে রইল মিঠাই, দেবের সাথে দার্জিলিং গেলেন সৌমিতৃষা!

পরে রইল মিঠাই, দেবের সাথে দার্জিলিং গেলেন সৌমিতৃষা!

 

 

 

দেবের বিপরীত ভূমিকায় এবার অভিনয় করবেন সৌমীতৃষা কুন্ডু। মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমীতৃষাকে এবার দেখা যাবে বড় পর্দায়। শোনা গেছে ধারাবাহিকে ভালো অভিনয় সূত্রেই ছবিতে চান্স পেয়েছেন তিনি। যদিও অনেকেই আবার এমন বিরূপ ভাবনা প্রকাশ করেছেন যে, দেবীর সঙ্গে ভালো সম্পর্কের সুযোগ নিয়েই কাজ হাতিয়েছেন সৌমিতৃষা, আবার শোনা যাচ্ছে এই কাজের জন্যই অপরিকল্পিত ভাবে, সময়েই আগেই বন্ধ করে দেওয়া হয়েছে ‘মিঠাই’। এসব খবর কি আদৌ সত্যি? তা জানা যায়নি, তবে এই শুটিং সম্বন্ধে উঠে এসেছে এক গুরুত্বপূর্ণ তথ্য।

 

উল্লেখ্য, ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন দেব। এর মাঝেই টুইটারে ভক্তদের সাথে এক কথোপকথনে, উঠে আসে এই ছবির কথা। এক ভক্ত দেব কবে নর্থবেঙ্গল আসছে সে কথা জিজ্ঞেস করায় উত্তরে অভিনেতা বলেন ‘প্রধান’ ছবির শুটিংয়ে তিনি যাবেন উত্তরবঙ্গে। সূত্রের খবর ব্যোমকেশ পর্ব মিটলেই প্রধানের কাজে মন দেবেন তিনি। সম্ভবত আগামী আগস্ট মাস থেকে শুরু হতে পারে এই ছবির শুটিং। প্রজাপতি, টনিক এর মত সফল সিনেমার প্রযোজক অতনু রায়চৌধুরী এই সিনেমার সাথেও যুক্ত থাকছেন। তাছাড়া পরিচালনায় থাকছেন অভিজিৎ সেন।

 

প্রসঙ্গত, ছবির অন্যতম অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অসুস্থতার কারণে এই ছবির শুটিং এখন স্থগিত রয়েছে। টনিকের পর আবার এই ছবিতে তাকে দেবের সাথে অভিনয় করতে দেখা যাবে। ঠান্ডা গরমে অসুস্থ হয়ে পড়েছেন তিনি তার চিকিৎসক তাকে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন। তাই তাকে ছাড়াই আটকে রয়েছে প্রধান এর সমস্ত টিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments