Thursday, January 27, 2022
Homeকলকাতাপুরসভা নির্বাচনের প্রাক্কালে খাস কলকাতায় বোমাবাজি, অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে

পুরসভা নির্বাচনের প্রাক্কালে খাস কলকাতায় বোমাবাজি, অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে

রাত পোহালেই কলকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডের নির্বাচন। কিন্তু নির্বাচনের প্রাক্কালে বোমাবাজির অভিযোগ উঠল খাস কলকাতায়। অথচ গোটা কলকাতাকে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে। সেখানে এই বোমাবাজির অভিযোগে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। এই অভিযোগ তুলেছেন প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের বোন নির্দল প্রার্থী তনিমা চট্টোপাধ্যায়।

ঠিক কী অভিযোগ উঠেছে?‌ শুক্রবার গভীর রাতে বালিগঞ্জের মতো অভিজাত এলাকায় কয়েকজন দুষ্কৃতী জড়ো হয়। তারপর তারা পরপর দুটি বোমা ছোড়ে। মোটরবাইকে তিনজন দুষ্কৃতী এসেছিল। তারাই এই বোমা ছোড়ে। যদিও এই বিষয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী সুদর্শনা মুখোপাধ্যায়ের দাবি, ওরা নিজেরাই নিজেদের বাড়িতে বোমা ছুড়েছে।

যেখানে বোমাবাজি হয়েছে সেটা ৬৮ নম্বর ওয়ার্ড। এখানে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে সুদর্শনা মুখোপাধ্যায় কে। তাই ক্ষোভে নির্দল হিসাবে প্রার্থী হয়েছেন প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়। রবিবার এই দু’‌জনের মধ্যে লড়াই হবে ভোটের। তার আগেই ব্যাপক বোমাবাজিতে তপ্ত হয়ে উঠল বালিগঞ্জ চত্ত্বর।

 

শুক্রবার রাতে তাঁরই বাড়ির সামনে বোমাবাজি হয়েছে বলে অভিযোগ তনিমার। তাঁর অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকেই। এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। এই ঘটনায় তদন্তে নেমেছে কলকাতা পুলিশ। ইতিমধ্যেই আজ থেকে শুরু হয়েছে কলকাতার বিভিন্ন প্রান্তে পুলিশের রুট মার্চ। রাতেই ডিসি অফিসগুলিতে গিয়ে আলোচনা করেন কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্র। কিন্তু তার মধ্যেই ঘটেছে বোমাবাজির ঘটনা বলে অভিযোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments