ফের জামিনের আবেদন খারিজ শাহরুখ পুত্র আরিয়ান খানের, থাকতে হবে জেলেই

0

বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) জামিন মঞ্জুর হল না সোমবার। প্রমোদতরীতে মাদক মামলায় এক সপ্তাহ আগে তাঁকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তদন্তকারী সংস্থা আদালতে জবানবন্দি দেওয়ার পর বুধবার তাঁর জামিন আবেদনের শুনানি হবে।

ফের জামিনের আবেদন খারিজ শাহরুখ পুত্র আরিয়ান খানের, থাকতে হবে জেলেই

Read More-রাজৌরি সেক্টরে সেনা-জঙ্গি এনকাউন্টার, শহিদ অফিসার সহ মোট পাঁচ সেনা কর্মী

সোমবারই আরিয়ানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু তদন্তকারী সংস্থা আদালতের কাছে বাড়তি সময় প্রার্থনা করে। এই আবেদনের প্রেক্ষিতে আগামী বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বই সেশন আদালত।

Read More-এবার কলকাতার কোন কোন পুজো একেবারেই মিস করা যাবে না, তালিকা দেখে তৈরি করুন প্ল্যান

গত বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় মুম্বইয়ের এক ম্যাজিস্ট্রেট আদালত। এর পরই তাঁর আইনজীবী অন্তর্বর্তী জামিন অথবা সম্পূর্ণ জামিনের আবেদন জানান। ম্যাজিস্ট্রেট আদালত জানিয়ে দেয়, জামিন আবেদনটির শুনানি দায়রা আদালতে হবে, ম্যাজিস্ট্রেট আদালতে নয়।বছর ২৩-এর আরিয়ান ছাড়াও একই সঙ্গে তাঁর দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও মঞ্জুর করেনি আদালত।

Read More-Durga Puja 2021: আজ মহাষষ্ঠী, করোনা বিধি মেনেই সর্বত্র শুরু মা দুর্গার বোধনের প্রস্তুতি

মাদকবিরোধী সংস্থা নিজের জবাব দাখিলের জন্য আরও সময় বাড়ানোর আবেদন জানায় আদালতকে। বলা হয়, শুক্রবার পর্যন্ত আরিয়ানের হেফাজতের মেয়াদ বাড়ানো হোক। তবে আদালত জানিয়ে দেয়, জবাব দাখিলের জন্য বুধবার পর্যন্ত সময় পাবে এনসিবি। স্বভাবতই জামিন আবেদনের পরবর্তী শুনানি হবে ওই দিনই।

Previous articleHBL-কে স্পুটনিক লাইট ভ্যাকসিন রপ্তানির অনুমোদন দিল কেন্দ্র
Next articleকলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির পদে শপথ নিলেন প্রকাশ শ্রীবাস্তব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here