ফের বন্দুকবাজের হামলা মার্কিন যুক্তরাষ্ট্রে! এক পুলিশ অফিসার–সহ মৃত ১০

0

আমেরিকার হিউস্টন শহরের একটি নাইটক্লাবে অজ্ঞাতপরিচয় বন্দুকবাজদের হামলায় কমপক্ষে তিনজনের মৃত্যু হয়েছিল। আর তার রেশ কাটতে না কাটতেই আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা আতঙ্ক সৃষ্টি করল। সোমবার বিকেল। বেশকিছু মানুষ তখন কলোরাডোর বোল্ডার এলাকায় ‘কিং‌ সুপার্স’ দোকানে হাজির হয়েছিলেন। হঠাৎই বিকট শব্দ। কিছুক্ষণ যেন সব থমকে গেল। সম্বিত ফিরতেই দেখা গেল, দোকানের সামনে এক বন্দুকবাজ গুলি চালাতে শুরু করেছে। আর এই হামলায় এক পুলিশ অফিসার–সহ মৃত্যু হয়েছে অন্তত ১০ জনের। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তবে সেটা সন্দেহের বশেই।

পুলিশ সূত্রে খবর, কী উদ্দেশ্য নিয়ে এই হামলা করা হয়েছে তা এখনও কিছু বোঝা যাচ্ছে না। তবে বোল্ডার পুলিশের অফিসার কেরি ইয়ামাগুচি জানান, ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ওই অভিযুক্তও আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসার পর জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। তার কাছ থেকেই আসল মাথার নাগাল পাওয়ার চেষ্টা করা হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, এটি মুদিখানার দোকান। ‘কিং সুপার্স’ নামক দোকানটি পড়ে কলোরাডোর বসতিপূর্ণ অঞ্চলে। কলোরাডো বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এই দোকান থেকে ঢিল ছোঁড়া দূরত্বে। তাই অন্যান্য দিনের মতো সোমবার বিকেলেও কলেজ পড়ুয়াদের ভিড় ছিল সেখানে। সাধারণ মানুষও এখানে তখন উপস্থিত ছিল। উল্লেখ্য, ২০১৭ সালের নভেম্বর মাসে টেক্সাসের সাদারল্যান্ড স্প্রিংয়ের চার্চে বন্দুকবাজের হামলায় ২৬ জন নিহত হয়েছিলেন। এবার আবার বেড়েছে বন্দুকবাজের হামলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here