বঙ্গ বিজেপির নতুন সভাপতির নাম বাছলেন স্বয়ং দিলীপ ঘোষ!

0

বঙ্গ বিজেপির নতুন সভাপতির পদে দিলীপ ঘোষের মেয়াদ শেষ হতে চলেছে।বঙ্গে ক্ষমতা দখল করতে না পারলেও ১৮ সাংসদ ও ৭৭ বিধায়ক হয়েছে বিজেপির। আর এক্ষেত্রে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ভূমিকার কথা উল্লেখ করেছেন স্বয়ং নরেন্দ্র মোদি।  প্রশ্ন উঠছে, দিলীপের জায়গায় কে?

সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, দিলীপ ঘোষের স্থলাভিষিক্ত হতে চলেছেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমার। শুক্রবার বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে দিলীপ ঘোষের এই নিয়ে কথা হয়। সূত্রের খবর, নড্ডা তাঁর কাছে জানতে চান কাকে বঙ্গ বিজেপির সভাপতি করা যায়। জবাবে দিলীপ ঘোষ সুকান্ত মজুমদারের নাম সুপারিশ করেন।

রাজ্য বিজেপি অপর একটি অংশের দাবি, রাজ্যের সংগঠনের দায়িত্ব দলের মহিলা নেত্রীর হাতে দেওয়ার ভাবনাচিন্তা করছেন কেন্দ্রীয় নেতারা। সেক্ষেত্রে দেবশ্রী চৌধুরী (Debasree Chaudhuri) এবং লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)- এই দুটি নাম নিয়ে চর্চা চলছে। দেবশ্রী আগে কেন্দ্রীয় মন্ত্রী থাকলেও বর্তমানে আর তিনি নেই। লকেটকে মন্ত্রী করা নিয়েও চর্চা চলছিল। বাস্তবে তাও হয়নি। সেক্ষেত্রে এতদিনের নিয়ম ভেঙে কোন মহিলাই কি আসতে চলেছে বঙ্গ বিজেপির শীর্ষ পদে? চর্চা অব্যাহত তা নিয়েও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here