Thursday, January 27, 2022
Homeরাজ্যবাদাম বাদাম, দাদা, কাঁচা বাদাম! আসছে আরও দশটি গান! স্টুডিওয় রেকর্ড করলেন...

বাদাম বাদাম, দাদা, কাঁচা বাদাম! আসছে আরও দশটি গান! স্টুডিওয় রেকর্ড করলেন ভুবন বাদ্যকর

বাদাম বাদাম, দাদা, কাঁচা বাদাম! বিক্রি করার জন্য গানের সুর বেঁধেছিলেন ভুবন বাদ্যকর। সেই সুরেই গান গেয়ে, হেঁকে হেঁকে বিক্রি করতেন বাদাম। বিক্রির টাকায় কষ্টেসৃষ্টে চলে যেত সংসার। কিন্তু এই গান আচমকা ভাইরাল হওয়ার পরেই সাড়া পড়ে গেছে দেশজুড়ে এমনকি পড়শি দেশ বাংলাদেশেও!

বাদাম বাদাম, দাদা, কাঁচা বাদাম! আসছে আরও দশটি গান! স্টুডিওয় রেকর্ড করলেন ভুবন বাদ্যকর

Read More-এবার থেকে ট্রাফিক রুল ভঙ্গ ভাঙলেই ধরবে বিশেষ সফটওয়্যার, উদ্যোগী কলকাতা পুলিশ

আর এই হইচইয়ের ভিড়েই নতুন করে স্বপ্ন দেখেছেন ভুবন নিজে। গান গাইবেন স্টেজে, বার করবেন অ্যালবাম! সেই স্বপ্নেরই বড় পদক্ষেপ ঘটে গেল গতকাল। দশ-দশটি গান স্টুডিওয় রেকর্ড করলেন ভুবন বাদ্যকর। তাঁর সঙ্গে ডুয়েটে গলা মিলিয়েছেন গায়িকা মাম্পি চক্রবর্তী। দু’জনে মিলে ডিস্কো ব়্যাপের আদলে গেয়েছেন ‘কাঁচা বাদাম’! সেই সঙ্গে আরও ৯টি গান রয়েছে অ্যালবামে। ভুবনের ফ্যান-ফলোয়ারদের আনন্দের শেষ নেই এই খবরে। জানা গেছে, কাঁচা বাদাম ছাড়া অন্য যে গানগুলি, সেগুলির মধ্যে আটটি গান লিখেছেন ও সুর করেছেন লোকশিল্পী সুবল সরকার। এস.এম ফোক ইউটিউব চ্যানেলে শোনা যাবে এই গান প্রকাশিত হলে। ইউটিউব. ফেসবুক, টিকটক, ইনস্টা রিলস, সর্বত্রই কান পাতলে শোনা যাচ্ছে ভুবন বাদ্যকরের কাঁচা বাদামের গান। বীরভূমের কুড়ালজুড়ির বাসিন্দা ভুবনের বাড়িতে এখন মানুষের ঢল।

একের পর এক জনপ্রিয় ইউটিউবার দেখা করছেন তাঁর সঙ্গে, ভিডিও করছেন গানের। তবে সকলেই বলছেন, পেটের তাগিদে বাদাম বেচলেও, ভুবন বাদ্যকর জাতশিল্পী, গান গাইতে ভালবাসেন। তাই বাদাম বিক্রির মধ্যে দিয়েও তিনি তাঁর শিল্পীসত্ত্বাকে বাঁচিয়ে রেখেছিলেন। নিজে গান বেঁধে, সুর করে, গেয়ে জমিয়ে তুলেছিলেন বাদামের ব্যবসা। তবে সাম্প্রতিক জনপ্রিয়তায় তাঁর সে ব্যবসা আপাতত লাটে উঠেছে। ভক্ত-অনুগামী-ইউটিউবারদের সঙ্গে দেখা করতে গিয়ে আর বেরোনো হয় না বাদাম বেচতে। রোজগারও হয় না। গান গেয়ে গেয়ে বসে গেছে গলা। তাতে অবশ্য আক্ষেপ নেই ভুবনের। তিনি এখন স্বপ্ন দেখছেন সঙ্গীতশিল্পী হবেন, গান গাইবেন মঞ্চে। তাঁর অ্যালবাম বেরোবে, জনপ্রিয় হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments