মণিপুরে জঙ্গি হামলায় মৃত্যু অসম রাইফেলসের কমান্ডিং অফিসার ও পরিবারের ২ সদস্যের

0

মণিপুরে জঙ্গি হামলায় মৃত্যু হল ৪৬ অসম রাইফেলসের কমান্ডিং অফিসারের। এমনটাই জানিয়েছেন প্রতিরক্ষামন্ত্রহী রাজনাথ সিং। তিনি জানিয়েছেন, সেই জঙ্গি হামলায় কর্নেলের পরিবারের দুই সদস্য এবং আরও চার জওয়ান মারা গিয়েছেন। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, কনভয়ে কর্নেলের স্ত্রী এবং ছেলেও ছিলেন।

মণিপুরে জঙ্গি হামলায় মৃত্যু অসম রাইফেলসের কমান্ডিং অফিসার ও পরিবারের ২ সদস্যের

Read More-জরুরি বৈঠকে মুখ্যসচিবকে তলব করল রাজ্য নির্বাচন কমিশন, থাকবেন স্বরাষ্ট্র সচিবও

শনিবার দুপুরে প্রতিরক্ষামন্ত্রী টুইটারে বলেন, ‘মণিপুরের চূড়াচন্দ্রপুরে অসম রাইফেলসের কনভয়ের উপর কাপুরুষোচিত হামলা অত্যন্ত বেদনাদায়ক এবং নিন্দনীয়। ৪৬ অসম রাইফেলসের কমান্ডিং অফিসার-সহ পাঁচজন বীর জওয়ান এবং কমান্ডিং অফিসারের পরিবারের দুই সদস্যের মৃত্যু হয়েছে। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। অপরাধীদের শাস্তি নিশ্চিত করা হবে।’

সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, মায়ানমার সীমান্তের কাছে চূড়াচন্দ্রপুর জেলায় সেই হামলা চালানো হয়েছে। এখনও কোন জঙ্গিগোষ্ঠী হামলার দায় স্বীকার করেনি। তারইমধ্যে টুইটারে মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং বলেন, ‘৪৬ অসম রাইফেলসের কনভয়ে কাপুরুষোচিত আক্রমণের তীব্র নিন্দা করছি। সেই হামলায় কমান্ডিং অফিসার, তাঁর পরিবার-সহ কয়েকজন জওয়ানের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। জঙ্গিদের খুঁজে বের করতে তল্লাশি চালাচ্ছে রাজ্য পুলিশ এবং আধাসামরিক বাহিনী। অপরাধীদের শাস্তি নিশ্চিত করা হবে।

Previous articleজরুরি বৈঠকে মুখ্যসচিবকে তলব করল রাজ্য নির্বাচন কমিশন, থাকবেন স্বরাষ্ট্র সচিবও
Next articleলাগামছাড়া দিল্লির বায়ুদূষণ, দু’ দিনের লকডাউনের প্রস্তাব সুপ্রিম কোর্টের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here