মাদককাণ্ডে এনসিবির হাতে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান-সহ ৩ জন

0

ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই ঘুঁটি সাজিয়েছিল তাঁরা। অবশেষে যাত্রী সেজে ক্রুজে পৌঁছে সেখান থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে এনসিবি। শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় বি-টাউনে।

অবশেষে রবিবার সকালে আরিয়ান খানকে আটক করে জিজ্ঞাসাবাদের কথা মেনে নেয় এনসিবি। বেলা যত গড়িয়েছে ততই মাদক মামলায় শাহরুখ পুত্রের নাম জড়ানো নিয়ে চাঞ্চল্য বেড়েছে। শেষমেষ বিকাল চারটে নাগাদ আরিয়ান খানকে গ্রেফতারির কথা জানায় এনসিবি। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে দুপুর ২টো নাগাদ গ্রেফতার করা হয়েছে শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলেকে। এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে।

আরিয়ানের সঙ্গে মিলেছে নিষিদ্ধ মাদক ও নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকা। ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস সঙ্গে ছিল আরিয়ানের। ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করবার পর এদিন জেজে হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করা হয় আরিয়ানের। আপতত এনসিবির ব্যালাড এস্টটেটের অফিসে রয়েছেন শাহরুখ খান পুত্র। এদিন আরিয়ান ছাড়াও গ্রেফতার করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে। এই তিনজন ছাড়াও আটক ব্যক্তিদের তালিকায় নাম রয়েছে নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়ার। প্রত্যেকেই বিত্তশালী পরিবারের সন্তান। মোহক,নুপূর ও গোমিত তিনজন দিল্লির বাসিন্দা, বাকিরা থাকেন মুম্বইয়ে।

Previous article‘মোদীশাহসুরমর্দিনী’ মমতা, পুজোর মুখে শহর ঢাকছে নয়া ব্যানারে
Next articleWeather Update: আজও উত্তরবঙ্গে ভারী বৃষ্টি, দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here