রাশিয়ায় ভয়াবহ বিমান দুর্ঘটনা, মৃত ১৬

0

মধ্য রাশিয়ায় বিমান দুর্ঘটনা। মাঝ আকাশে ভেঙে পড়ল বিমান। যার জেরে অন্তত ১৬ জনের মৃত্যু হয়েছে। ৭ জনকে বাঁচানো সম্ভব হয়েছে বলে খবর।শিয়া সংবাদমাধ্যম সূত্রে খবর, ২৩ জন প্যারাসুটিস্ট ছিলেন এল-৪১০ বিমানে। আজ সকাল ন’টা কুড়ি মিনিট নাগাদ রওনা দিয়েছিল বিমানটি। তাতারস্তানের উপর দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করতে ছুটে যান উদ্ধারকারী দল। ধ্বসংস্তূপের মধ্যে থেকে সাতজনকে উদ্ধার করা গেলেও বাকিদের খোঁজ মেলেনি। মনে করা হচ্ছে দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যু হয়েছে।

রাশিয়ায় ভয়াবহ বিমান দুর্ঘটনা, মৃত ১৬

Read More-জনপ্রিয় গেমিং অ্যাপ ‘ড্রিম-১১’-এর বিরুদ্ধে মামলা

কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়।জানা গিয়েছে, বিমানটি ভলান্টিয়ার সোসাইটি ফর অ্যাসিসটেন্সের মালিকাধীন। যারা সাধারণত নৌবাহিনী, বায়ুসেনা এবং রাশিয়ার সেনাকে সাহায্য করে। সংস্থাটি খেলাধুলো এবং প্রতিরক্ষামন্ত্রকের সঙ্গে যুক্ত। এদিন সেই সংস্থার বিমানেই ছিলেন ২৩ জন প্যারাসুটিস্ট। যারা প্যারাসুটে চড়ে নানা কসরত দেখান।

Read More-Durga Puja 2021: মুখ্যমন্ত্রী মমতার খাসতালুকেই এবার পুজো প্যান্ডেলের থিম ‘‌খেলা হবে’‌

জানা গিয়েছে, বিমানটি ভলান্টিয়ার সোসাইটি ফর অ্যাসিসটেন্সের মালিকাধীন।যারা সাধারণত নৌবাহিনী, বায়ুসেনা এবং রাশিয়ার সেনাকে সাহায্য করে। সংস্থাটি খেলাধুলো এবং প্রতিরক্ষামন্ত্রকের সঙ্গে যুক্ত। এদিন সেই সংস্থার বিমানেই ছিলেন ২৩ জন প্যারাসুটিস্ট। যারা প্যারাসুটে চড়ে নানা কসরত দেখান।

Read More-পুজোর দিনগুলিতে কলকাতা ও শহরতলিতে নাইট সার্ভিস বাস পরিষেবা শুরু করল রাজ্য পরিবহণ দফতর

রাশিয়ার বিভিন্ন মন্ত্রকের তরফে প্রকাশিত ছবি অনুযায়ী, বিমানটি মাঝখান থেকে ভেঙে গিয়েছে। উদ্ধার হওয়া ৭ জনের মধ্যে একজন গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি।

Previous articleজনপ্রিয় গেমিং অ্যাপ ‘ড্রিম-১১’-এর বিরুদ্ধে মামলা
Next articleফের স্থগিত ইউজিসি নেট পরীক্ষা, নতুন তারিখ ঘোষণা করা হবে শীঘ্রই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here