রাস্তায় জল আটকে থাকায় সেখানে বসিয়ে সেই রাস্তার দায়িত্বে থাকা ঠিকাদারকে শাস্তি শিবসেনা বিধায়কের

0

ভারতের যেকোনও রাস্তায় জল জমে রয়েছে, চিত্রটা খুবই পরিচিত। বেশির ভাগ ক্ষেত্রেই এই ঘটনা ঘটে কারণ, বেশি মুনাফার লোভে ঠিকাদাররা কম দামী বাজে মাল মসলা দিয়ে রাস্তা তৈরি করেন। তবে আমরা সেই বিষয়টিকে যেন এক প্রকার মেনেই নেই। তবে এহেন ঘটনা মানতে পারেননি মুম্বইয়ে চণ্ডিভালির বিধায়ক তথা শিবসেনা নেতা গিলীপ লাণ্ডে। এবং রাস্তায় জল আটকে থাকায় সেখানে বসিয়ে সেই রাস্তার দায়িত্বে থাকা ঠিকাদারকে শাস্তি দিলেন দিলীপ

এই শাস্তির ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে ঠিকাদারকে রাস্তায় জমে থাকা জলে বসিয়ে রেখে তাঁর উপরে জঞ্জাল ফেলার নির্দেশ দিচ্ছেন বিধায়ক। রাস্তার পাশে থেকে তুলে এনে সেই জঞ্জাল ঠিকাদারের মাথায় ফেলছেন শিবসেনা কর্মীরা। অভিযোগ, ঠিকাদারের দায়িত্ব ছিল জঞ্জাল পরিষ্কার করা। ঠিকাদার নিজের কাজ না করাতেই এই রাস্তায় জল জমে রয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে বিধায়ক তথা শিবসেনা নেতা গিলীপ লাণ্ডেকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই ঠিকাদারের কাজ ছিল এই জঞ্জাল সরানো। তবে তিনি তা করেননি। এই কারণেই রাস্তায় জল জমে রয়েছে। এই কারণে সাধারণ মানুষ এবং এখানকার স্থানীয় বাসিন্দাদের অনেক অসুবিধা হচ্ছে। আমি যা করেছি, তা এই কারণেই করেছি কারণ এই ঠিকাদার নিজের কাজটা ঠিক ভাবে করেনি।’ উল্লেখ্য, গত তিনদিন ধরে মুম্বইতে ভারী বৃষ্টিপাত হচ্ছে। প্রায় পুরো শহরই জলমগ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here