সোনামুখীতে বিজেপি পোলিং এজেন্টকে বুথে ঢুকতে বাধা, কাঠগড়ায় শাসক দল তৃণমূল

0

পোলিং এজেন্টকে বুথে ঢুকতে বাধা। কাঠগড়ায় শাসক দল তৃণমূল। বৃহস্পতিবার দ্বিতীয় দফার ভোটগ্রহণের দিন ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সোনামুখীতে।

জানা গিয়েছে, সোনামুখী বিধানসভার ২৪২ নম্বর ফকির ডাঙা বুথে বিজেপির পোলিং এজেন্টদের ভোটগ্রহণ কেন্দ্রে ঢুকতে বাধা দিল শাসকদল তৃণমূল কংগ্রেস। বিজেপির অভিযোগ, সমস্ত নথিপত্র থাকলেও তাদের পোলিং এজেন্টদের ভোট কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়া হয়েছে।

পাশাপাশি পোলিং এজেন্টদের মারধরও করা হয়েছে। যদিও পরে প্রশাসনের তত্‍পরতায় ওই পোলিং এজেন্টদের ভোটগ্রহণ কেন্দ্রে প্রবেশ করেন। তারপর সেখানে অবশ্য শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন সোনামুখী বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী । সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘আমাদের এজেন্টকে ভোটগ্রহণ কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। তাঁদের মারধরও করা হয়েছে। পরে মণ্ডল সভাপতির নেতৃত্বে পোলিং এজেন্টদের যখন ভোটগ্রহণ কেন্দ্রে নিয়ে যাওয়ার চেষ্টা হচ্ছিল, তখন তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বহিরাগত স্লোগান দেওয়া হচ্ছিল।’তিনি আরও বলেন, ‘একই বিধানসভার যে কোনও বুথ থেকে যে কোনও বুথে পোলিং এজেন্ট বসতে পারেন। তৃণমূল কংগ্রেস কমিশনের নিয়ম জানে না। তারা সংবিধান মানে না। তাই তারা এই স্লোগান দিচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here