‘হিন্দি না জানলে রিফান্ড নয়’, এজেন্টের মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মুখে ক্ষমা চাইল Zomato

0

হিন্দি জানেন না। তাই রিফান্ড মিলবে না বলে জানানো হয়েছিল জোম্যাটো কাস্টমার কেয়ার থেকে। এমনই অভিযোগ তুললেন তামিলনাড়ুর এক বাসিন্দা। সেই ঘটনা নিয়ে বিতর্কের পরই তড়িঘড়ি ক্ষমা চেয়ে নিয়েছে জোম্যাটো। সেইসঙ্গে ফুড ডেলিভারি অ্যাপের তরফে জানানো হয়েছে, ওই কর্মীকে বরখাস্ত করা হয়েছে।

‘হিন্দি না জানলে রিফান্ড নয়’, এজেন্টের মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মুখে ক্ষমা চাইল Zomato

Read More-সুরার ইতিহাস থেকে প্রাচীন সুরাপাত্র, দেশের প্রথম ‘অ্যালকোহল মিউজিয়াম’ চালু হল গোয়াতে

সোমবার টুইটারে এক ব্যক্তি অপর একজনের সঙ্গে কথোপকথনের কয়েকটি ছবি পোস্ট করে লেখেন, ‘জোম্যাটোয় খাবার অর্ডার দিয়েছিলাম। একটি পদ বাদ পড়ে গিয়েছিল। কাস্টমার কেয়ারের তরফে বলা হয়, সেই টাকা ফেরত দেওয়া যাবে না। কারণ আমি হিন্দি জানি না। সেইসঙ্গে আমায় জ্ঞান দেওয়া হয় যে ভারতীয় হওয়ায় আমার হিন্দি জানা উচিত। ওই ব্যক্তি (জোম্যাটোর কাস্টমার কেয়ার) তামিল না জানায় আমায় মিথ্যেবাদী বলেন। জোম্যাটো এভাবে একজন ক্রেতার সঙ্গে কথা বলে না।’ সেই টুইটের সঙ্গে জোম্যাটো এবং জোম্যাটোর কাস্টমার কেয়ারকে ট্যাগ করেন।

Read More-উত্তপ্ত উপত্যকা! কাশ্মীর পরিস্থিতি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে মোদি-শাহ

সেই টুইটের পরই জোম্যাটোর তরফে টুইটারে ক্ষমা চাওয়া হয়। অভিযোগকারী সাফ জানান, হিন্দি নিয়ে যে মন্তব্য করা হয়েছে, তার জন্য জনসমক্ষে ক্ষমা চাইতে হবে জোম্যাটোকে। সেইমতো জোম্যাটোর তরফে জানানো হয়, অভিযুক্ত কাস্টমার কেয়ার এজেন্টের ব্যবহারে ক্ষমাপ্রার্থী ফুড ডেলিভারি সংস্থা। দেশের বৈচিত্রময় সংস্কৃতির প্রতি অবহেলার জন্য ওই কাস্টমার কেয়ার এজেন্টকে কাজ থেকে বরখাস্ত করা হয়েছে। ওই এজেন্ট যে মন্তব্য করেছেন, তা সংস্থার মত নয়। সেইসঙ্গে আর্জি জানানো হয়, ‘দয়া করে জোম্যাটোকে বাতিল করবেন না (#Reject_Zomato)’।

Previous articleঅপেক্ষার অবসান! সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন বাবুল সুপ্রিয়
Next articleচার কেন্দ্রে উপনির্বাচন, রাজ্যে বাড়তি বাহিনী পাঠাল নির্বাচন কমিশন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here