More
    Homeবিনোদনঅত্যন্ত মূল্যবান মেয়েদের শরীর, তাই তা ঢেকে রাখা উচিত! এমনটাই মনে করেন...

    অত্যন্ত মূল্যবান মেয়েদের শরীর, তাই তা ঢেকে রাখা উচিত! এমনটাই মনে করেন সালমান খান 

     

    এবারে রিল লাইফের নয় রিয়েল লাইফের কথা বললেন সালমান খান। ভাইজানের মতে মেয়েদের শরীর অত্যন্ত মূল্যবান তাই তা যতটা সম্ভব ঢেকে রাখাই ভালো। আপকি আদালতে বসে অভিনেত্রী পলক তেওয়ারির মন্তব্যে এমনই ব্যাখ্যা দিলেন সালমান খান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে পলক এসে বলেন, সালমান খানের সেটে একটি অলিখিত নিয়ম থাকে আর সেটা হল মেয়েদের যতটা সম্ভব কাঁধ ঢেকে রাখতে হবে।

     

    সালমান খানের নতুন ছবি কিসিকি ভাই কিসি কি জানে কস্টার পলক তেওয়ারের মন্তব্যের ব্যাখ্যা দিতে গিয়ে ভাইজান বললেন একটি ভালো ছবি বানালে পরিবারের সকলের সেটা দেখতে যায়। তার মনে হয় মহিলাদের শরীর অত্যন্ত মূল্যবান। তাই তাদের শরীর যতটা সম্ভব ঢেকে রাখা যায় ততটাই ভালো। তবে কি এই সমস্যাটা শুধুই মহিলাদের জন্য? এই নিয়ে সালমান বললেন, আসলে মহিলাদের নিয়ে সমস্যা নয় সমস্যাটা পুরুষদের তারা যে দৃষ্টিভঙ্গিতে তাকায় সেটা তার একদমই ভালো লাগেনা।

     

    সালমান নিজের মন্তব্যের সমর্থনে আরো বললেন সবাই জানে শুটিং করতে গিয়ে কেউ কেউ নিজেদের সংযম হারিয়ে ফেলে। তাই তিনি যখনই কোন ছবির শুটিং করে তখনই খুবই খেয়াল রাখেন যেন নিজের প্রতি কোন সংযম হারিয়ে না যায়। সিদ্ধার্থ খান্না কে দেওয়া একটি সাক্ষাৎকারে পলক তিওয়ারই বলেছিলেন সালমান খানের সঙ্গে একটি অ্যাড করেছিলেন সেখানে ভাইজানের সব নির্দেশ ছিল মেয়েদের শরীর যেন ঠিকঠাক মতন ঢাকা থাকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments